ঢাকা, মঙ্গলবার 23 July 2019, ৮ শ্রাবণ ১৪২৬, ১৯ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

খুলনায় প্রতিপক্ষের হামলায় দুই শ্রমিকলীগ নেতা আহত

খুলনা অফিস : খুলনায় উপজলোয় প্রতিপক্ষ গ্রুপের হামলায় দুই শ্রমিকলীগ নেতা গুরুতর আহত হয়েছে। রোববার রাতে কয়রা উপজলোর ৬ নং কয়রা গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় উপজলো শ্রমিকলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোল্লা ফারুক হোসেন ও ওর্য়াড শ্রমিক লীগের দপ্তর সম্পাদক মো. আল আমিন সরদারকে খুলনা মেডকিলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে আল আমিনের অবস্থা আশঙ্কাজনক।
আহত ফারুক হোসেন জানান, রোববার রাতে ৬নং কয়রা গ্রামের স্কুল মোড়ে বসেছিলাম। এ সময় স্থানীয় বাবু, বিল্লাল, শরিফুল, জামাল, সলেমান, সাইফুল্লাহ, মাসুম, হুদা, ওয়ালিউল্লাহ, হাবিবুরসহ প্রায় ১৫-১৬ জনের একটি গ্রুপ তার ওপর আক্রমন করে। এ সময় ঠেকাতে গেলে স্থানীয় আল আমিনকেও তারা হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে ও খুর দিয়ে জখম করে। এসময় তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে পুলশি এসে উদ্ধার করে তাদেরকে প্রথমে থানায় নিয়ে যায়। পরে স্থানীয় উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমকি চিকিৎসা শেষে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরও জানান, এই গ্রুপটি দীর্ঘদিন তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়। আমি কয়কেদিন ধরেই ওদের এড়িয়ে আসছিলাম। তবে ওইদনি সন্ধ্যায় আমি একা বসেছিলাম রাস্তার ওপর। হঠাৎ ওরা আক্রমন করে আমার ওপর।
এ ব্যাপারে কয়রা থানার ওসি তারক বিশ্বাস বলেন, মারামারীর ঘটনা শোনার পর আমি সেখানে পুলশি পাঠিয়ে দেই। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা হবে বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ