ঢাকা, বুধবার 26 February 2020, ১৩ ফাল্গুন ১৪২৬, ১ রজব ১৪৪১ হিজরী
Online Edition

টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

সংগ্রাম অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা নাগরিকসহ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন।নিহত মাদক বিক্রেতারা হলেন- উখিয়া বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ‘ই ব্লক’র মোহাম্মদ ইসলামের ছেলে মো. কামাল (২২) ও হোয়াইক্যং নয়াপাড়ার আবুল শামার ছেলে হাবিবুর রহমান।বিজিবির দাবি নিহতরা মাদক ব্যবসায়ী। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে টেকনাফের পূর্ব লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন খালে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে এসএমএস- এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন বিজিবি-২ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মো. রুবায়াৎ কবীর।

তিনি জানান, ইয়াবা উদ্ধারে অভিযানে গেলে বিজিবি ও ইয়াবা কারবারিদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। আহত ব্যক্তিরা সেখানে মারা যান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মোহাম্মদ জাকারিয়া  বলেন, ‘বিজিবির সদস্যরা গুলিবিদ্ধ দুই জনকে হাসপাতালে নিয়ে আসেন। দুজনের শরীরের বিভিন্ন জায়গায় গুলির চিহ্ন ছিল। এছাড়া, আহত বিজিবি সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে।

মেজর মো. রুবায়াৎ কবীর বলেন, ‘ঘটনাস্থল থেকে  এক লাখ  ইয়াবাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে বুধবার সকালে সদর দফতরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এ বিষয়ে সেখানে বিস্তারিত জানানো হবে।’ 

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ