ঢাকা, শুক্রবার 26 July 2019, ১১ শ্রাবণ ১৪২৬, ২২ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা তৈয়েবুর রহমানের দাফন সম্পন্ন

বাগেরহাট জেলার মোল্লাহাট ৫ নং গাওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ তৈয়েবুর রহমান গত মঙ্গলবার রাতে বার্ধক্যজনিত কারনে নিজ বাড়িতে ইন্তিকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তার বয়স হয়েছিল ৯০ বছর। তার মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক মহল শোক প্রকাশ করেছেন।  

রাষ্ট্রীয় সম্মান প্রদান শেষে মরহুমের ভাতিজা উত্তরার ফুলবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদ খতিব ও মুফাসসিরে কোরআন শেখ আবুল কালাম আজাদ আযহারীর ইমামতিতে অনুষ্ঠিত জানাজা নামাজে মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান মোঃ শাহীনুর আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি, উপজেলা মৎস অফিসার, মোল্লাহাট থানার ওসি, মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান বিশ্বাস স্থানীয় আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম সুখ, বর্তমান চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, সাবেক চেয়ারম্যান শাহিদুল ইসলাম সরদার, নাশুয়াখালী হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক ও স্থানীয় আলিয়া মাদরাসার সুপার মাওলানা মিজানুর রহমানসহ প্রায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন। জানাজা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।    

কর্মময় জীবনে তিনি পুলিশের উর্ধতন কর্মকর্তা ছিলেন। এছাড়া তিনি রাজপাট সারুলিয়া গাওলা আলিয়া মাদরাসা, সারুলিয়া সরকারী প্রথমিক বিদ্যালয়, সারুলিয়া হাফিজিয়া মাদরাসা, আল খিদমাহ ফাউন্ডেশনসহ বিভিন্ন প্রায় অর্ধশতাধিক সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে আমৃত্যু তত্বাবধান করেন।  

মরহুমের পিতা আব্দুল খালেক শেখ ও মাতা আমিনা বেগম। তিনি মোল্লাহাট থানার সারুলিয়া গ্রামে ১৯৩৮ সালে জন্ম গ্রহন করেন। তিনি স্ত্রী ও দশ ছেলে মেয়েসহ অসংখ্য ভক্তবৃন্দ রেখে গেছেন। প্রেসবিজ্ঞপ্তি। 

অনলাইন আপডেট

আর্কাইভ