বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

গত ২৮ দিনেও বাড়ি ফেরেনি খুলনায় নিখোঁজ চতুর্থ শ্রেণীর ছাত্র হাসান

খুলনা অফিস : খুলনা মহানগরীর সিএন্ড বি কলোনীর সরকারি আদর্শ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র হাসান মল্লিক ২৮ দিনেও স্কুল থেকে বাড়ি ফেরেনি। ছেলের সন্ধান না পেয়ে বাবা-মাসহ পরিবারের সদস্যদের মুহূর্ত কাটছে উদ্বেগ উৎকন্ঠা শঙ্কাসহ যন্ত্রণাদায়ক অবস্থার মধ্য দিয়ে। ছেলের সন্ধানের জন্য প্রশাসনসহ সব মহলের নিকট সহায়তা চেয়েছেন নগরীর ছোট বয়রার করিনগর এলাকার বাসিন্দা  মো. মনির মল্লিক।
মো.  মনির মল্লিক জানান, গত ৩০ জুন  হাসান মল্লিক স্কুলে গিয়েছিল। ওই দিন বিকেল সাড়ে ৩টায় স্কুল থেকে শিক্ষকরা লোকমারফত বাড়িতে সংবাদ দেয়া হয় তার ছেলের সমস্যা হয়েছে, স্কুলে  যোগাযোগ করার জন্য। মনির মল্লিক ও স্ত্রী স্কুলে যায়। শিক্ষকরা তাদের নিকট হাসান মল্লিকের ব্যাগ দিয়ে বলে তাদের সন্তান পানি খাওয়ার কথা বলে, আবার কেউ জানায় বাথরুমে যাওয়ার কথা বলে  ব্যাগ রেখে  স্কুল থেকে  বাইরে চলে গেছে।
এদিকে ছেলে স্কুল থেকে চলে যাওয়ার কারণ জানতে চায়লে স্কুলের অন্যান শিক্ষক শিক্ষিকারা জানায়-এক সহপাঠীকে কটূক্তি করায় শ্রেণী  শিক্ষিকা তাসলিমা তাকে মারধর করে। পরবর্তীতে স্কুলের আরেক শিক্ষিকা নুপুরা বেগম তাকে লাইব্রেরিতে এনে বসিয়ে রাখে।
শিক্ষক-শিক্ষিকাদের তথ্য অনযায়ী হাসান মল্লিক স্কুল থেকে বের হলেও এখনও পর্যন্ত বাসায় ফেরেনি।  এ ব্যাপারে গত ২ জুলাই  সোনাডাঙ্গা থানায় জিডি করা হয়েছে। গত ২৮ দিন ছেলের সন্ধান না পেয়ে মো. মনির মল্লিকসহ পরিবারের সদস্যদের দিন উদ্বেগ উৎকন্ঠা শঙ্কার মধ্যে দিয়ে। রয়েছে ছেলে ফেরার অপেক্ষায়। এদিকে  হাসানের সন্ধানের জন্য পুলিশের পক্ষ থেকে চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন সোনাডাঙ্গা  থানার অফিসার ইনচার্জ মো. মমতাজুল হক।

অনলাইন আপডেট

আর্কাইভ