ঢাকা,মঙ্গলবার 30 July 2019, ১৫ শ্রাবণ ১৪২৬, ২৬ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

অযথা হয়রানির উদ্দেশ্যেই সরকার মিথ্যা মামলা দিয়েছে -ডা: শফিকুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর অন্যতম কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ ইজ্জত উল্লাহর বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাতক্ষীরার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে জামিন না দিয়ে জেলে পাঠানোর ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছে জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান।
গতকাল সোমবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, অধ্যক্ষ ইজ্জত উল্লাহ একজন বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনীতিবিদ। তিনি ডায়াবেটিস রোগে ভুগছেন। তাকে অযথা হয়রানি করার হীন উদ্দেশ্যেই সরকার তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছে। তিনি দেশের আইনের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে দেশের একজন আইনানুগত সুনাগরিক হিসাবে জামিন লাভের জন্য আদালতে হাজির হয়েছিলেন। তার বিরুদ্ধে যে সব মামলা রয়েছে তা জামিনযোগ্য। দেশের একজন সুনাগরিক হিসেবে জামিন লাভ করার ন্যায়সংগত অধিকার তার রয়েছে। তা সত্তে¦ও তাকে জামিন না দিয়ে জেলে পাঠানোর ঘটনায় আমরা মর্মাহত।
কাজেই অধ্যক্ষ ইজ্জত উল্লাহর বিরুদ্ধে দায়ের করা সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করে তাকে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ