ঢাকা, শনিবার 3 August 2019, ১৯ শ্রাবণ ১৪২৬, ১ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

সখীপুরে নিখোঁজ আক্কাছ আলীকে জীবিত ফিরে পেতে পরিবারের সাংবাদিক সম্মেলন

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের সখীপুরে অপহৃত সৌদি প্রবাসী ব্যবসায়ী আক্কাছ আলীকে জীবিত ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন তাঁর পরিবার। গতকাল (০২ আগষ্ট/১৯) শুক্রবার সকালে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নিখোঁজ ছেলের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেন আক্কাছের বাবা জবেদ আলী। এ সময় তিনি তার সন্তানকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সাংবাদিক সম্মেলনে প্রবাসী ব্যবসায়ী আক্কাছ আলীর পিতা জাবেদ আলী লিখিত বক্তব্যে আরো বলেন, তার ছেলে অপহরণের ১ মাস ৭দিন পেরিয়ে গেলেও পুলিশ আজও তাকে উদ্ধার করতে পারেনি। তিনি তার ছেলেকে জীবিত ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। তিনি জানান, সৌদি আরবে আক্কাছ আলী ব্যবসা করেন। সম্প্রতি বিয়ে করার জন্য ছুটিতে দেশে আসে সে। কিন্তু বিয়ের বাজারও করা হলো না তার বলে বারবার মুর্ছা যাচ্ছিলেন বাবা জাবেদ আলী।

জানতে চাইলে টাঙ্গাইল মডেল থানার ওসি মোশাররফ হোসেন বলেন, আক্কাছ আলী অপহরণের ব্যাপারে মোবাইল ট্যাকিং করে সিলেট মৌলভী বাজার বড়লেখা থানার একজন মহিলাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও আক্কাছ আলীকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, গত ২৬ জুন আক্কাছ মিয়া নিজ বাড়ী টাঙ্গাইলের সখীপুর উপজেলার কৈয়ামধু থেকে বন্ধুর বাড়ী দেলদুয়ারের বরটিয়া গ্রামের এসাক মিয়ার বাড়ী যায়। পরে সে সেখানে পৌছানোর পর নিখোঁজ হয়। নিখোঁজ আক্কাছকে অপহরন করা হয়েছে বলে পরিবারের দাবি।

নিখোঁজের ৪দিন পর একটি মোবাইল নম্বর থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে একটি চক্র। পরে টাঙ্গাইল মডেল থানার পুলিশের পরামর্শক্রমে ৪০ হাজার টাকা বিকাশ করা হয়। পরে বিকাশ নম্বরের সুত্র ধরে সিলেটের বড় লেখা থানার মৌলভী বাজার এলাকার রাজিয়া সুলতানা নামে একজন মহিলাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কিন্তু আক্কাছ আলী অপহরণের একমাস সাতদিন অতিবাহিত হলেও আজও আক্কাছ আলী উদ্ধার না হওয়ায় তার পরিবার শংকায় রয়েছে। সংবাদ সম্মেলনে সখীপুর উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও নিখোঁজ আক্কাছ আলীর পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ