ঢাকা, শনিবার 3 August 2019, ১৯ শ্রাবণ ১৪২৬, ১ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

গফরগাঁওয়ে মাদ্রাসাছাত্রী মিনহা’র উপর এসিড নিক্ষেপকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের গফরগাঁওয়ে পাঁচবাগ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী মিনহা রাফিদা খানের উপর এসিড নিক্ষেপকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়ে মানববন্ধন করেছে গফরগাঁও হেল্পলাইন নামে একটি অনলাইন ভিত্তিক মানব সেবা সংগঠন।
গত মঙ্গলবার সকালে গফরগাঁও প্রেসক্লাবের সামনে কলেজ রোড সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করে এই দাবী জানিয়েছে সংগঠনটি। সকাল ১১ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধন চলাকালে মিনহা রাফিদা খানের উপর এসিড নিক্ষেপকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন, গফরগাঁও হেল্পলাইনের প্রতিষ্ঠাতা আকরাম হোসেন তাহসীন, সিহাব আল হাসান হৃদয়, ফয়সাল আহমেদ নিয়ম, তারিকুল ইসলাম সানী, আপেল মাহমুদ, তাপসী, মাইনুল ইসলাম গাফফার, মারজান আবেদীন সানি, জয়া, মোঃ রমজান, মফিজুল হক শাকিল ও সুজন প্রমুখ।
অপরদিকে গত সোমবার সকাল ১১টায় পাঁচবাগ ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় সামনে সড়কে ১ কি.মি. এলাকায় জুড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পাঁচবাগ ইউনিয়নের ৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় আড়াই হাজার শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী, অভিভাবকসহ এলাকাবাসী ব্যানার ও ফেস্টুন সহকারে একই দাবিতে এ মানববন্ধনে অংশ গ্রহণ করে। এ সময় বক্তব্য রাখেন, পাঁচবাগ ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রইছ উদ্দিন, এডভোকেট শাহাব উদ্দিন কলেজের অধ্যক্ষ এ.কে.এম মাহমুদ হোসেন সেলিম, পাঁচবাগ ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের লামকাইন উচ্চ বিদ্যালয় হাফিজুল হক ফেরদৌস, পাঁচবাগ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক রঞ্জন, লামকাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, শাঁখচূড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক শাহ আকবর হোসাইন ও এসিডদগ্ধ মাদ্রাসাছাত্রীর ভাই নজুমদ্দিন খান আকিব প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ