ঢাকা, শনিবার 3 August 2019, ১৯ শ্রাবণ ১৪২৬, ১ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

রচনা প্রতিযোগিতা
রংপুর অফিস: সততার চর্চা শিক্ষা জীবনের একটি বড় অংশ তাই সততার চর্চা ছাড়া শিক্ষার্থীদের পরিপূর্ণ শিক্ষা লাভ সম্ভব নয়। নগরীর রংপুর উচ্চ বিদ্যালয়ে গতকাল ২৫ জুলাই বৃহস্পতিবার আয়োজিত দুর্নীতি বিরোধী উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং আলোচনা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। রংপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুশান্ত চন্দ্র খাঁন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। রংপুর উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মুহাম্মদ আবুল মুযন আযাদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
ফেনী: জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ফেনী জেলা পর্যায়ে সেরা শিক্ষাপ্রতিষ্ঠান, সেরা শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, সেরা শিক্ষক, সেরা শিক্ষার্থী, বিভিন্ন বিভাগে সেরা সংগীত ও নৃত্যশিল্পী, আবৃত্তিসহ এমন ৮০টি সেরা পুরস্কার প্রদান করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা শিক্ষা কার্যালয়ের যৌথ আয়োজনে বুধবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বিজয়ী ব্যক্তিদের হাতে সনদ ও টাকা তুলে দেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা: সুমনী আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আক্তার উন নেছা শিউলী, জেলা শিক্ষা কর্মকর্তা কাজি সলিম উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।
বগুড়া: বগুড়া শহরের কলোনী ক্যাম্পাসে আইডিয়াল নার্সিং কলেজ বগুড়ার বিএসসি নার্সিং পোস্ট বেসিক ক্লাসের উদ্বোধনী অনুষ্ঠান আইডিয়ার গ্রুপের পরিচালক সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন বগুড়া নার্সিং কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন আইডিয়াল নার্সিং কলেজের অধ্যক্ষ লুৎফুন্নেছা, ডা.এস হক সজিব। বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ফারজানা ইয়াছমিন, লেকচারার নিশাত তাসলিম, জয়নাল আবেদীন, শিক্ষার্থী গোলাম রব্বানী।
আলোচনা সভা
সাপাহার (নওগাঁ): “নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” এই স্লোগানকে সামনে রেখে নওগাঁর সাপাহারে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে সচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বাগমারা (রাজশাহী): বাগমারায় “নিজ আঙ্গিনা পরিস্কার রাখি” সবাই মিলে সুস্থ থাকি এই শ্লোগানকে সামনে রেখে বাগমারার উপজেলা প্রশাসনের উদ্যোগে জনসচেতনতামূলক একটি র‌্যালি বের করা হয়। উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালিটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে শেষ হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ