ঢাকা, শুক্রবার 9 August 2019, ২৫ শ্রাবণ ১৪২৬, ৭ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

জনগণের সমস্যা সমাধানে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে

গতকাল বৃস্পতিবার গাইবান্ধা জেলা জামায়াতের উদ্যোগে সুন্দরগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল

গাইবান্ধা সংবাদদাতা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল বলেছেন, দেশের মানুষ বন্যা ও ডেঙ্গুসহ নানা সমস্যায় জর্জরিত। এসব সমস্যা সমাধানে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। তাই সরকারের উচিত দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে এ দুর্যোগ মোকাবেলায় কাজ করা।

গতকাল বৃস্পতিবার গাইবান্ধার বেলকারচরে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা, হরিপুরও কাপাসিয়ার চরাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী। সুন্দরগঞ্জ উপজেলা আমীর শহিদুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে ও সুন্দরগঞ্জপূর্ব সভাপতি সাইফুল মন্ডলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের অন্যতম সদস্য ও রংপুর অঞ্চল পরিচালক মাওলানা আব্দুল হালিম ও অঞ্চল সহকারি পরিচালক মাওলানা মমতাজউদ্দিন। 

ত্রাণ বিতরণ পূর্ব সমাবেশে প্রধান অতিথি আরো বলেন, জামায়াত সৎ ও যোগ্য নেতৃত্বের পাশাপাশি সমাজকল্যাণ মুলক কাজ করে। জামায়াত তাদের নিজস্ব নেতাকর্মীদের অর্থ দিয়ে জনকল্যাণমূলক কাজ করে। কিন্তু আজ আমরাও সরকারের জুলুমের শিকার। তিনি বলেন, জামায়াতে ইসলামী তার সাধ্যমত যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। ভবিষ্যতেও এ চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমরা একটি কল্যাণময়,শান্তিপূর্ণ ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখি। সে স্বপ্ন বাস্তবায়নে আমরা সহযাত্রী হিসাবে সব সময় আপনাদেরকে পাশে চাই।

তিনি বন্যাসহ যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ও বঞ্চিত মানুষের সাহায্যার্থে রাজনৈতিক দল ও প্রশাসনের পাশাপাশি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন এবং সমাজেরবিত্তবানদের এগিয়েআসার আহ্বান জানান। 

ত্রাণবিতরণ কার্যক্রমে আরওউপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরার অন্যতম সদস্য ও গাইবান্ধা জেলা জামায়াতের আমীর ডা: আব্দুরর হিম সরকার, জেলা জামায়াতের সেক্রেটারিও গাইবান্ধা সদর উপজেলা সাবেক চেয়ারম্যান আব্দুলকরিম, সহকারী সেক্রেটারি মাওলানা জহুরুল হক সরকার, সহকারি সেক্রেটারি ও সুন্দরগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান অধ্যাপক মাজেদুর রহমান, পলাশবাড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান জামায়াত নেতা মাওলানা নজরুলইসলাম, গোবিন্দগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানও শ্রমিককল্যাণ ফেডারেশন গাইবান্ধা জেলাশাখার সভাপতি নুরুন্নবী প্রধান, সুন্দরগঞ্জ পশ্চিম উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুস্সাত্তার,সহকারি সেক্রেটারি হাশেমুজ্জামান সরকার, পুর্ব উপজেলা সেক্রেটারি আতাউর রহমান, পলাশবাড়ি উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আবুতালেব,শিবিরের জেলাসভাপতি জাকিরুল ইসলাম, সেক্রেটারি আবুসাঈদ খুদরীলিখনসহ জেলা ও উপজেলা জামায়াত ও শিবির নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ