ঢাকা, শুক্রবার 9 August 2019, ২৫ শ্রাবণ ১৪২৬, ৭ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে ডেঙ্গু নিরাময়ে দোআ ও মশারি বিতরণ...

গতকাল বৃহস্পতিবার গাজীপুর মহানগর জামায়াতের দোয়া অনুষ্ঠান ও মশারি বিতরণ করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম 

গাজীপুর সংবাদদাতা : ডেঙ্গু প্রতিরোধে সপ্তাহব্যাপী কেন্দ্রীয় কমর্সূচীর অংশ হিসেবে গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে বৃহস্পতিবার আল্লাহর সাহায্য কামনা করে দোয়া অনুষ্ঠান ও মশারি বিতরণ কর্মসূচী পালন করা হয়েছ। 

মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মো: খায়রুল হাসানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত থেকে  বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম মহানগরের টংগী এলাকার দরিদ্র অসহায় ও বস্তিবাসীর মাঝে মশারী বিতরন করেন। অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য গাজীপুর জেলার সাবেক আমীর জনাব আবুল হাসেম খান, ঢাকা উত্তর অঞ্চল টিম সদস্য মাওলানা দেলওয়ার হোসাইন,গাজীপুর  মহানগর জামায়াতের সহকারী সেক্রটারী মো: আফজাল হোসাইন, অফিস সেক্রটারী মো: নজরুল ইসলাম, টংগী পশ্চিম থানা আমীর মো: কামারুজ্জামান খান মামুন,টংগী দক্ষিন সেক্রটারি মো:আতিকুর রহমান প্রমুখ।

মশারী বিতরনের পুর্বে প্রধান অতিথি হিসেবে মাওলানা এটিএম মাসুম এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- ডেঙ্গু এবং বন্যায় আক্রান্ত বাংলাদেশ আজ মহাসংকটের মাঝে পড়ে আছে। মানুষ দ্বীনের অনুসরণ থেকে দূরে সরে অন্যায় পাপকর্মে লিপ্ত হওয়ার কারণে আল্লাহ পাকের পক্ষ থেকে গজব আকারে  ডেঙ্গুর আবির্ভাব।অন্যদিকে ডেঙ্গু প্রতিরোধে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। জাতির এই ক্রান্তিকালে সংকটময় মুহূর্তে সরকার সকলকে ঐক্যবদ্ধ করে সবার সাহায্য নিয়ে দুর্যোগ মোকাবিলা না করে বিদ্ধেষ ও বিভেদ সৃষ্টি করে লুটপাট নিয়ে ব্যস্ত রয়েছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী সবসময়ই বিভিন্ন সংকটে মানুষের পাশে থেকে সাধ্যমতো সহযোগীতা করার চেষ্টা থাকে। সম্পূর্ন মানবিক দায়িত্ব বোধ থেকে আজ আমরা আপনাদের পাশে এসে দাড়িয়েছি। পরে তিনি উপস্থিত সবাইকে নিয়ে আল্লাহ পাকের সাহায্য কামনা করে দোআ করেন। মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মো: খায়রুল হাসান  নগরের সকল নেতা-কর্মীদেরকে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টি, ডেঙ্গু আক্রান্ত লোকদের সেবা দান তথা এই সংকটে মানুষের পাশে থেকে সর্ব্বোচ্চ সহযোগীতা করার আহবান জানান।

এদিকে বিকালে সদর মেট্রো মধ্য  থানার উদ্যোগে থানা আমীর মো: ছাদেকুজ্জামান খানের সভাপত্বিতে মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মো: খায়রুল হাসানের উপস্থিতিতে জয়দেবপুর এলাকার দরিদ্র অসহায়দের মাঝে মশারী বিতরন করা হয়। এছাড়া মহানগরের বিভিন্ন এলাকায়  চার শতাধিক মানুষের মাঝে মশারী বিতরণ করা হয়েছে বলে তারা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ