ঢাকা, মঙ্গলবার 17 September 2019, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থীসহ নিহত ৪

সংগ্রাম অনলাইন ডেস্ক:নরসিংদীর শিবপুরে বাস-প্রাইভেটকারের সংঘর্ষে কমপক্ষে চারজনের প্রাণহানির খবর পাওয়া গেছে। উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কারারচর এলাকায় শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

নি’হতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

নরসিংদী দমকল বাহিনীর উপ-সহকারী পরিচালক শফিকুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনী জানায়, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেটকার যোগে সিলেট থেকে ঢাকা ফিরছিলেন। প্রাইভেটকারটি কারারচর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হন। আহত অবস্থায় বাস ও প্রাইভেটকারের পাঁচ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজন মারা যায়। আহত বাকি চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে দমকল বাহিনীর নরসিংদী ও শিবপুরের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে।

বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও দমকল বাহিনী।

ইটাখলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রপ্ত) জাকরুল হক বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, ভোরে শিবপুরের কারারচর মদিনা জুট মিলের কাছে সিলেট থেকে ঢাকাগামী মাইক্রোবাসকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে আরও একজন মারা যায়। আহত চারজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলেও জানান তিনি।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ