ঢাকা, বুধবার 21 August 2019, ৬ ভাদ্র ১৪২৬, ১৯ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটায় তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার  দুপুরে নগরের ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে রতন কুমার দেবনাথ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (সিএমসি) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রতন কুমার ফেনীর চৌমুহনির বালুচরা এলাকার তরুণ কুমার দেবনাথের ছেলে। আহত জালাল আহমেদ (২৫) হালিশহরের ঈদগাহ বৌ-বাজার এলাকার নাছির আহমেদের ছেলে।
সিএমসি হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, নিহত রতন কুমার মোটরসাইকেল চালাচ্ছিলেন ও আহত জালাল আহমেদ পেছনে ছিলেন। পেছন দিক দিয়ে একটি বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন দুজন। উদ্ধার করে দুজনকে সিএমসি হাসপাতালে নিয়ে আসলে রতন কুমারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত জালালকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।
 সোমবার রাত সাড়ে ১১ টার দিকে চট্টগ্রামের পটিয়া আমজুরহাট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তাসহ দুইজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় নিহতরা হলেন- ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের পটিয়া শাখার কর্মকর্তা রফিকুল ইসলাম (৪২) ও তার শ্যালক পল্লী চিকিৎসক মো. শাহজাহান (২৫)।
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখী দ্রুতগামী একটি ট্রাক একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে দুজন আরোহী ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে দুজনের লাশ উদ্ধার করে পুলিশ। লাশগুলো ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।
শ্রমিকের মৃত্যু
চট্টগ্রাম বন্দরের জেটিতে নোঙ্গর করা একটি জাহাজে কনটেইনার চাপায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম বন্দরের ৮ নম্বর জেটিতে এই দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট জেটির অপারেশন ইনচার্জ (বন্দর) নাসির উদ্দিন বলেন, এমভি এমসিসি টোকিও নামের একটি জাহাজ থেকে কনটেইনার খালাস চলছিল। জাহাজের উপরে কাজ করছিলেন বার্থ অপারেটরের একজন শ্রমিক। সেখানে কনটেইনারের চাপায় তার মৃত্যু হয়। তার লাশ উদ্ধার করা হয়েছে। মৃত শ্রমিকের নাম মো. শাহজাহান বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ