ঢাকা, শুক্রবার 23 August 2019, ৮ ভাদ্র ১৪২৬, ২১ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

চট্টগ্রামে চুরি করা টাকা-স্বর্ণালংকারসহ পেশাদার চোর গ্রেফতার 

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে চুরি করা মালামালসহ নুর হোসেন (৪০) নামে এক পেশাদার চোরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নগরীর খুলশী থানার লালখান বাজার এলাকার মতিঝর্ণা টাংকির পাহাড় থেকে তাকে গ্রেতার করা হয়। এ সময় তার কাছ থেকে চুরি করা প্রায় ৫ ভরি স্বর্ণালংকার ও ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী জানান, কোরবানির ঈদ উপলক্ষে গত ১১ আগস্ট লালখান বাজারের ওসমানিয়া ভবনের বাসিন্দা ফয়েজ আহমদ বাসা তালাবদ্ধ করে গ্রামের বাড়িতে যান। ১৮ আগস্ট বাসায় ফিরে তিনি দেখতে পান, বাসার তালা ভাঙা এবং ঘরের জিনিসপত্র এলোমেলো অবস্থায় আছে। আলমিরা থেকে প্রায় ৫ ভরি স্বর্ণালংকার এবং নগদ ২ লাখ ২৮ হাজার টাকা চুরি হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ অভিযানে নামে।

ওসি আরও বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা নুর হোসেনকে গ্রেফতার করেছি। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে- তারা তিনজন মিলে ওই বাসায় ঢুকে চুরি করেছিল। 

নুর হোসেনের দেওয়া তথ্যের ভিত্তিতে আমরা তার বাসায় অভিযান চালাই। সেখান থেকে ফয়েজ আহমদের বাসা থেকে চুরি করা ৫ ভরি স্বর্ণালংকার এবং নগদ ৮৫ হাজার টাকা উদ্ধার করেছি। এছাড়া অন্যান্য বাসা থেকে চুরি করা আরও কিছু স্বর্ণালংকার ও ইমিটেশনের গহনা উদ্ধার করা হয়েছে। নুর হোসেনের দুই সহযোগীকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ