বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

চবি এলামনাই এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে চবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব মাহবুবুল আলম তালুকদারের নেতৃত্বে কার্যকরী পরিষদের একটি প্রতিনিধি দল ২১ আগস্ট ২০১৯ বেলা ১১ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড. শিরীণ আখতারকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং উপাচার্য দপ্তরের সভা কক্ষে এক মতবিনিময় সভয় মিলিত হন। এ সময় এসোসিয়েশনের সহ-সভাপতি জনাব মোহাম্মদ আবুল কদর ও জনাব মো. নাজিম উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক জনাব মো. গিয়াস উদ্দিন, সহ দপ্তর সম্পাদক জনাব দাউদ আবদুল্লাহ লিটন, প্রচার ও জনসংযোগ সম্পাদক জনাব মুহাম্মদ শাহজাহান চৌধুরী, শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদ, আইন বিষয়ক সম্পাদক প্রফেসর এ বি এম আবু নোমান, সহ সাংস্কৃতিক সম্পাদক জনাব হানিফা নাজীব হেনা, সহ সমাজসেবা সম্পাদক জনাব জিন্নাত পারভীন শাকী, কার্যকরী পরিষদের সদস্য ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোহাম্মদ শামীম সহ সংগঠনের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
মাননীয় উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) চবি এলামনাই এসোসিয়েশনের কার্যকরী পরিষদের নেতৃবৃন্দকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বাগত ও আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের প্রাণপ্রিয় সংগঠন এ এলামনাই এসোসিয়েশন। আমাদের প্রাক্তন শিক্ষার্থীসহ সকলের সম্মিলিত প্রচেষ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ও ভৌত অবকাঠামো উন্নয়ন যেভাবে এগিয়ে চলছে এর ধারাবাহিকতা রক্ষায় এলামনাই এসোসিয়েশনের রয়েছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা। এলামনাইরা সংগঠিত হলে এ বিশ্ববিদ্যালয় বিভিন্ন ক্ষেত্রে উন্নতির চরম শিখরে পৌছবে। প্রফেসর ড. শিরীণ আখতার  আমাদের জাতীয় প্রতিষ্ঠান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে জ্ঞান-গবেষণায় অধিকতর সমৃদ্ধ ও বিশ্বমানের উচ্চ শিক্ষা-গবেষণা প্রতিষ্ঠানে রূপান্তর করতে এলামনাই এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ সকলের ঐক্যবদ্ধ প্রয়াস কামনা করেন।
এলামনাই সদস্যবৃন্দ তাঁদের বক্তব্যে মাননীয় উপাচার্যকে (দায়িত্বপ্রাপ্ত) আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ও ভৌত অবকাঠামো উন্নয়নে সকল প্রকার সহযোগিতার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। 

অনলাইন আপডেট

আর্কাইভ