ঢাকা, বৃহস্পতিবার 29 August 2019, ১৪ ভাদ্র ১৪২৬, ২৭ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

গাজীপুরে বাবা ছেলেসহ ৩ লাশ উদ্ধার

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের পৃথক ঘটনায় বুধবার বাবা ছেলেসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো মহানগরের টঙ্গী বস্তাপট্টি এলাকার আব্দুল হালিম (৪০) ও তার ছেলে নোমান হোসেন (৮)। অপর ঘটনায় জেলার কালিয়াকৈর বাজার এলাকার একটি পুকুর থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, আব্দুল হালিম টঙ্গীর বস্তিপট্টি এলাকার জনৈক শাহাজাদার বাড়ির ৫ম তলার বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।অভাব অনটনে পারিবারিক কলহের জের ধরে আব্দুল হালিম মঙ্গলবার রাতে তার ছেলেকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ বুধবার ঘড়ের মেঝে থেকে ছেলের লাশ এবং বারান্দার গ্রীলের সঙ্গে ঝুলন্ত পিতার লাশ উদ্ধার করেছে। পরে লাশ দুটি ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এছাড়া বুধবার সকালে কালিয়াকৈর বাজারের নিকু মিয়ার পুকুরে বিবস্ত্র একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানায় সংবাদ দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বয়স আনুমানিক ৫০ বছর। পুকুরের পাশে সার্ট ও লুঙ্গি পাওয়া গেছে। নিহতের ঘাড় ভাঙ্গা ছিল। ধারণা করা হচ্ছে দুর্র্বৃত্তরা ওই ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করার পর রাতের আঁধারে লাশ ওই পুকুরে ফেলে পালিয়ে গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ