ঢাকা, শনিবার 31 August 2019, ১৬ ভাদ্র ১৪২৬, ২৯ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

মিথ্যা মামলায় জড়ানোর হীন উদ্দেশ্যেই পুলিশ মিথ্যা কল্প-কাহিনী প্রচার করছে -মাওলানা শামসুল ইসলাম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী শাখা জামায়াতের আমীর মুহাম্মাদ শাহজাহান এবং সেক্রেটারি নজরুল ইসলামসহ ১১ জন নেতা ও ১ জন কর্মীকে গত ২৯ আগস্ট রাতে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি মাওলানা আ ন ম শামসুল ইসলাম বলেন, পুলিশ রাজনৈতিকভাবে হয়রানি করার অসৎ উদ্দেশ্যেই জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী শাখা জামায়াতের আমীর মুহাম্মাদ শাহজাহান এবং সেক্রেটারি নজরুল ইসলামসহ ১১ জন নেতা ও ১ জন কর্মীকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল শুক্রবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, বিনা কারণেই পুলিশ তাদেরকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির যে অপপ্রচার চালানো হচ্ছে তা সম্পূর্ণ বানোয়াট। তাদেরকে মিথ্যা মামলায় জড়ানোর হীন উদ্দেশ্যেই পুলিশ তাদের বিরুদ্ধে মিথ্যা কল্প-কাহিনী প্রচার করছে। এ ধরনের কল্প কাহিনী প্রচার করে দেশবাসীকে বিভ্রান্ত করা যাবে না।
তাই মুহাম্মাদ শাহজাহান ও নজরুল ইসলামসহ জামায়াতে ইসলামীর গ্রেফতারকৃত নেতা-কর্মীদের অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ