ঢাকা, মঙ্গলবার 10 September 2019, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল প্রাণ-আরএফএল গ্রুপ

মানব সম্পদ ব্যবস্থাপনা ও উন্নত কর্মপরিবেশের জন্য ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসের ‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৯’ অর্জন করেছে দেশের শীর্ষস্থানীয় খাদ্য ও প্লাস্টিক পণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ। গত রোববার রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরীর হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়। 

‘বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস’ আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি পুরস্কার, যা ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস এশিয়া অঞ্চলের প্রতিষ্ঠানগুলোর মানব সম্পদ ব্যবস্থাপনা এবং অনুকূল কর্মপরিবেশের জন্য দিয়ে থাকে। 

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, “ বর্তমানে প্রাণ-আরএফএল গ্রুপে এক লাখের উপর কর্মী রয়েছে। আমরা সবসময় এ বিপুল সংখ্যক কর্মীদের উন্নত কর্মপরিবেশ নিশ্চিত করতে নিয়মিত বিভিন্ন ধরনের প্রোগ্রাম আয়োজন করি। এরমধ্যে রয়েছে দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ, মোটিভেশনাল প্রোগ্রাম যাতে করে কর্মীরা কোম্পানিকে নিজের মনে করে তাদের দায়িত্ব পালন করে”। 

তিনি আরও বলেন, “এ অর্জন আমাদের ভালো কর্মপরিবেশ তৈরিতে যে উদ্যোগ তার একটি স্বীকৃতি। বিশ্বমানের এ পুরস্কার ও স্বীকৃতি অর্জন আমাদের সামনে এগিয়ে যেতে আরো অনুপ্রেরণা যোগাবে”। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ