ঢাকা, মঙ্গলবার 10 September 2019, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

জেলা পরিষদের জায়গা দখলমুক্ত ও রাস্তা সোজাকরণের দাবি

দিনাজপুরের ফুলবাড়ী পৌরশহরের নীমতলামোড়ে জেলা পরিষদের জায়গা দখলমুক্তকরণ ও রাস্তা সোজাকরণের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর পশ্চিম গৌরিপাড়া বাসীদের পক্ষে এসএম নুরুজ্জামান অভিযোগ পত্র দেন -ছবি : মোঃ আফজাল হোসেন

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ী পৌরশহরের নীমতলা মোড়ে জেলা পরিষদের জায়গা দখলমুক্তকরণ ও রাস্তা সোজাকরণের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ বরাবর এলাকাবাসী লিখিত অভিযোগ দায়ের করেন। গতকাল সোমবার ৯ সেপ্টেম্বর দুপুর ১২টায় ফুলবাড়ী পৌরশহরের পশ্চিম গৌরিপাড়া গ্রামের স্থায়ী বাসিন্দারা নীমতলা মোড়ের জেলা পরিষদের জায়গা দখলমুক্ত করণ ও রাস্তা সোজা করণের দাবিতে এলাকাবাসীর পক্ষে এসএম নুরুজ্জামান উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এলাকাবাসীর পক্ষে এসএম নুরুজ্জামান লিখিত অভিযোগে জানান, পশ্চিম গৌরিপাড়া মৌজার নীমতলা মোড় সংলগ্ন গড় ইসলামপুরের প্রধান সড়কটি পৌরসভা কর্তৃক ড্রেন নির্মাণ হওয়ায় সংকোচিত হয়ে যাচ্ছে। কিন্তু জেলা পরিষদের পর্যাপ্ত জায়গা দখলদারেরা দখল করে রেখেছে। জেলা পরিষদের জায়গাগুলো দখলমুক্ত হলে গড় ইসলামপুর মেইন রোড সোজা হবে এবং রাস্তাটি প্রসস্ত হবে।
এই রাস্তা দিয়ে কয়লা খনি এলাকার, ৯ নং হামিদপুর ইউনিয়ন, খয়েরপুকুরহাট, পাতড়াপাড়া, পাতিগ্রাম, বৈগ্রাম, কালুপাড়াসহ বেশ কিছু এলাকার হাজার হাজার লোক ও যানবাহন এই রাস্তা দিয়ে চলাচল করে। কিন্তু স্থানীয় কিছু অবৈধ দখলদার জেলা পরিষদের জায়গা দখল করে রেখেছে। জেলা পরিষদের জায়গা দখল মুক্ত করা হলে এই রাস্তা দিয়ে শত শত মানুষ ও যানবাহান মুক্ত পরিবেশে চলাচল করতে পারবে। এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী পৌরসভার সাবেক পৌর কাউন্সিলর আলহাজ্ব আবুল বাসার, পৌর কাউন্সিলর প্রার্থী মোঃ মোস্তাফিজুর রহমান, ফুলবাড়ী বার্তার সম্পাদক তাজমিলুর রহমান নয়নসহ এলাকাবাসী।

অনলাইন আপডেট

আর্কাইভ