ঢাকা, বুধবার 23 October 2019, ৮ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী
Online Edition

রাজবাড়ীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

সংগ্রাম অনলাইন ডেস্ক: রাজবাড়ীর পাংশা উপজেলায় মৌড়াট ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪নং ওয়ার্ড সদস্য ও আওয়ামী লীগ নেতা শওকত আলী মণ্ডলকে (৪০) কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাতে উপজেলার বাগদুলবাজারে এ ঘটনা ঘটে।

নিহত শওকত আলী মণ্ডল মৌড়াট ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। নিহত শওকত আলী মণ্ডল পশ্চিম বাগদুল গ্রামের নাজির মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, শওকত আলী উপজেলার বাগদুলবাজারে অজয়ের ফার্মেসিতে বসে ছিলেন।হঠাৎ সেখানে কালো মুখোশপরা ৩০ জনের একটি দল এসে ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়।

স্থানীয় বাজারের লোকজন শওকতকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে জরুরি বিভাগের চিকিৎসক অবস্থা খারাপ দেখে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

মৌরাট ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান প্রামাণিক জানান, গত উপজেলা নির্বাচনে শওকত নৌকার পক্ষে কাজ করেন। প্রতিপক্ষ একটি গ্রুপের লোকজন তার জের হিসেবে এ ঘটনা ঘটাতে পারে।

পাংশা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লাবিব আবদুল্লাহ জানান, ইউপি সদস্য শওকত আলীর সঙ্গে কারও কোন্দল ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

ইতিমধ্যে পুলিশ মাঠে নেমে আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ব্যবস্থা নেয়া হবে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ