ঢাকা, বুধবার 23 October 2019, ৮ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী
Online Edition

গাজীপুর ও শ্রীপুরে বাস ও ট্রাক চাপায় নিহত ৩

সংগ্রাম অনলাইন ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক এবং পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাক চাপায় এক এনজিওকর্মী নিহত হয়েছেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুর কাছে সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাসচাপায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন।

নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর থানার গোপীনাথপুর গ্রামের ইউনুছ আলীর ছেলে লুৎফর রহমান (২৮) ও কুড়িগ্রামের পাইকপাড়া কৃষ্ণপুর গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে নাজমুস সাকিব (৩৫)।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস মাওনা উড়াল সেতুর কাছে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে সাকিব ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত লুৎফরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি হস্তান্তর করার কথা জানিয়ে ওসি বলেন, এ ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

এদিকে বোদা উপজেলার বাইপাস এলাকায় মঙ্গলবার সকালে ট্রাকচাপায় নিহত হন এনজিও কর্মী বিপ্লব রব্বানী (৪২)।

তিনি স্থানীয় একটি এনজিওর মাঠকর্মী ছিলেন।নিহত রব্বানী নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি এলাকার আব্দুল হক প্রামাণিকের ছেলে। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান জানান, বিপ্লব রব্বানী মোবাইলে কথা বলতে বলতে সাইকেলে চড়ে বোদা পৌরসভা এলাকার বাইপাস পার হচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি ট্রাক হর্ণ বাজালে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে নিজেই ট্রাকের নিচে এসে পড়লে ঘটনাস্থলে মারা যান তিনি।

পরে বোদা ফায়ার সার্ভিস, পুলিশ ও হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বলে জানান ওসি।   

ডিএস/এইচ

 

অনলাইন আপডেট

আর্কাইভ