ঢাকা, রোববার 15 December 2019, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

দুর্নীতি ও অনিয়ম রোধে সারাদেশেই শুদ্ধি অভিযান চলবে: কাদের

ফাইল ফটো

সংগ্রাম অনলাইন ডেস্ক: দুর্নীতি ও অনিয়ম রোধে সারাদেশেই শুদ্ধি অভিযান চলবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। খবর ইউএনবির

শুক্রবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

মন্ত্রী বলেন, দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে। সারাদেশের যেখানেই দুর্নীতি বা অনিয়ম হবে সবখানেই শুদ্ধি অভিযান চলবে।

তিনি বলেন, শুধু যুবলীগ বা ছাত্রলীগের প্রশ্ন নয়, আওয়ামী লীগেরও যারা অনিয়ম দুর্নীতি করবে তাদের সবাই একই পরিণতি ভোগ করবে।

এসময় দুর্নীতিবাজদের সতর্ক করে কাদের বলেন, প্রশাসন বা রাজনীতির কেউ যদি দুর্নীতিতে মদদ দিয়ে থাকে তাহলে তাদেরও আইনের আওতায় আনা হবে। কোন গডফাদারই ছাড় পাবে না।

এর আগে গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- ড্যাব-এর উদ্যোগে এক মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেন, ‘আজ থেকে চার শত বছর আগে যখন এই শহর (ঢাকা) প্রতিষ্ঠিত হয়েছিল জাহাঙ্গীরনগর নামে মুঘল সাম্রাজ্যের সময়ে, তখন বঙ্গদেশের রাজধানী এই শহরের পরিচয় ছিল মসজিদের শহর হিসেবে। আজকে সেই মসজিদের শহর পরিণত হয়েছে ক্যাসিনো শহরে।’

এর প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের আজ বলেন, বিএনপিই ঢাকাকে ক্যাসিনোর শহরে পরিণত করেছে। তাদের আমলেই ক্যাসিনোর শুরু।

সহযোগী সংগঠনগুলোর অনিয়ম ও দুর্নীতির অভিযোগ নিয়ে আওয়ামী লীগ বিব্রত কি না জানতে চাইলে তিনি বলেন, এই পদক্ষেপের কারণে শেখ হাসিনার জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। এর ফলে সরকার ও আওয়ামী লীগের ভাবমূর্তিও উজ্জ্বল হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ