শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

বিভিন্ন স্থানে ৮ জনের অস্বাভাবিক মৃত্যু

ঝিনাইদহ সংবাদদাতা, ১৯ সেপ্টেম্বর: ঝিনাইদহের শৈলকুপায় সাপের কামড়ে দুই সহোদরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তারা হলেন, উপজেলার নাকপাড়া গ্রামের নওয়াব আলীর ছেলে শাহীন হোসেন (৩০) ও সোহান হোসেন (১০)। নাকপাড়া গ্রামের ইউপি সদস্য আব্দুল হান্নান জানান, শাহীন ও সোহান নিজেদের ঘরে ঘুমিয়ে ছিলেন। মধ্যরাতের কোন এক সময় তাদেরকে বিষধর সাপে দংশন করে। পরবর্তীতে তাদের শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করেন। সেখানে ভোরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে বাসের চাপায় এক মোটর সাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার গোপীনাথপুর গ্রামের ইউনুছ আলী ছেলে লুৎফর রহমান (২৮) ও কুড়িগ্রাম সদর উপজেলার পাইকপাড়া কৃষ্ণপুর গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে নাজমুস সাকিব (৩৫)। শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী ও স্থানীয়রা জানান, ময়মনসিংহ থেকে যাত্রীবাহী একটি বাস সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা যাচ্ছিল। পথে বাসটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকার মাওনা উড়াল সেতুর কাছে পৌছলে বিপরীতদিক থেকে উল্টো পথে আসা একটি মোটর সাইকেলকে ওই বাসটি চাপা দেয়। এতে মোটর সাইকেল আরোহী লুৎফর রহমান ও নাজমুস সাকিব ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে এবং ঘাতক বাসটি আটক করে। তবে বাসের চালককে আটক করা সম্ভব হয়নি।
জয়পুরহাট: পাঁচবিবিতে বৈদ্যুতিক  শকসার্কিট হয়ে পশ্চিম রামচন্দ্রপুরের ফেন্সী আক্তার  নামের এক গৃহিণীর মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১ টায় পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের দুই সন্তানের জননী ফেন্সী আক্তার (৪০) ভিজা কাপরে ঘর লেপতে গিয়ে তার নিজ ঘরে রাখা ট্রাংকে  হাত দিলে  বৈদ্যুতিক  শক সার্কিট হয়ে  ঘটনা স্থলে মারা য়ায়।
কাউখালী (পিরোজপুর): কাউখালী উপজেলার সদর ইউনিয়নের আইরণ ঝাপূর্ষী গ্রামের আব্দুল জলির রাঢ়ীর ছোট ছেলে রাকিব (১৭) গত সোমবার দিবাগত রাতে ঘরের পাশে পেয়ারা গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রাকিবের পিতা আব্দুল জলিল জানান, গত রাতে খাবার শেষে আমরা ঘুমিয়ে যাই, রাকিব টিভি দেখতেছিল। গভীর রাতে টিভির শব্দে ঘুম ভাঙলে রাকিবকে ডাক দেই কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে আমি উঠে দেখি ঘরের দরজা খোলা। আমি বাহিরে টর্চ মেরে দেখি ঘরের সামনের পেয়ারা গাছে তার মরদেহ ঝুলছে। এ ব্যাপারে  কাউখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।
ফরিদপুর: ঢাকা-বরিশাল মহাসড়করে ফরিদপুরের ভাঙ্গায় বাসের ধাক্কায় নিহত হয়েছেন জাকির হোসেন (৪০) নামের এক মোটর সাইকেল চালক। ১৭ সেপ্টেম্বর বিকেলে উপজেলার  মাধবপুর বাসস্ট্যান্ড সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন বাগেরহাট সদরের অলোক দিয়া গ্রামের আয়ুব আলী শেখের ছেলে। জাকির তার পরিবারসহ ভাঙ্গা পৌরসভার সোনাখোলা গ্রামের বাশার মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থেকে ভাড়ায় মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন । তিনি পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন। ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, জাকির হোসেন মোটরসাইকেল নিয়ে সদরপুর উপজেলা থেকে ভাঙ্গায় আসার সময়  মাধবপুর বাসস্ট্যান্ডের  কাছে একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।
আগৈলঝাড়া (বরিশাল): বরিশালের আগৈলঝাড়ায় বিদ্যুৎতায়িত হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের এস রহমানের দুই বছরের ছেলে জোনায়েত হোসেন রোববার সকালে মাল্টিফ্লাগে আঙ্গুল ঢুকিয়ে দিলে বিদ্যুতায়িত হয়। মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ বখতিয়ার আল মামুন তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুতে ওই পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ