ঢাকা, বুধবার 23 October 2019, ৮ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী
Online Edition

প্রধানমন্ত্রীর নির্দেশে ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ফটো

সংগ্রাম অনলাইন ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ক্যাসিনো বা জুয়ার ব্যবসার বিরুদ্ধে অভিযান চলছে।তিনি বলেন, এ দেশে ক্যাসিনো আইনসঙ্গত ব্যবসা নয়, আর আইনের বাইরে কোনও ব্যবসা কাউকে করতে দেয়া হবে না।

রোববার মানিক মিয়া অ্যাভিনিউতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ক্যাসিনোতে ব্যবসা বাংলাদেশে অবৈধ। যেটা অবৈধ ব্যবসা সেটা চলতে পারে না। প্রধানমন্ত্রীর নির্দেশে এর বিরুদ্ধে অভিযান চলছে।

তিনি বলেন, ইতোমধ্যে রাজধানী ঢাকাসহ সারা দেশে অবৈধ ক্যাসিনো ব্যবসার বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। সিলগালা করে দেয়া হয়েছে অনেকগুলো ক্লাব। গ্রেপ্তার করে আইনে সোপর্দ করা হয়েছে অনেককে। মনে রাখতে হবে, ব্যবসাটি আমাদের দেশে পুরোপুরি অবৈধ। এ কারণে কোনো ব‌্যক্তি এ ব্যবসা করতে পারবেন না। কেউ যদি করেন, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ফুটপাত দখলের বিষয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘সিটি করপোরেশনকে লিস্ট দিতে বলা হয়েছে। কোন কোন ফুটপাতে হকার বসছে, দখল করছে আপনারা লিস্ট দিন। যেখানে একবার উচ্ছেদ হবে, সেখানে আর কেউ বসতে পারবে না।

অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ