ঢাকা, সোমবার 30 September 2019, ১৫ আশ্বিন ১৪২৬, ৩০ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসায় অভিভাবক সমাবেশ

তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা, ঢাকায় শিশু শ্রেণি থেকে ৪র্থ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে আগত বার্ষিক পরীক্ষায় ভালো ফলাফল এবং শিক্ষার্থীদের নৈতিক ও মনোদৈহিক উন্নতি লাভের জন্য করণীয় বিষয়ে এক বিশেষ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মাদরাসার শরীর চর্চা বিষয়ের শিক্ষক জনাব জিয়াউর রহমানের সঞ্চালনায় এবং ইবতেদায়ী সেকশানের ইনচার্জ এবং মাদরাসার মোতাওয়াল্লি মাওলানা সাব্বির আহমাদ এর সভাপতিত্বে এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন মাদরাসার সুযোগ্য অধ্যক্ষ শায়খুল হাদীস আল্লামা ড. মুহাম্মাদ আবু ইউছুফ খান। বিশেষ অতিথি ছিলেন মাদরাসার প্রধান ফকীহ এবং বাংলাদেশ মসজিদ মিশনের সেক্রেটারী ড. মুহাম্মাদ খলিলুর রহমান মাদানী।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মহোদয় একটি সুন্দর পৃথিবী বিনির্মাণে আজকের শিশুদের পূর্ণ বিকাশ এবং নৈতিক উন্নতির উপর গুরুত্ব আরোপ করেন। তিনি বলেন প্রচলিত শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের অহী জ্ঞানে আলোকিত না করতে পারলে শিশুদের কাক্সিক্ষত বিকাশ সম্ভব নয়। সে ক্ষেত্রে মাদরাসা শিক্ষা ব্যবস্থা এ দুটি ধারাকে সমন্বয় করেছে। তিনি সকল অভিভাবককে তাদের সন্তানদের সুন্দর ভবিষ্যতের জন্য মাদরাসা শিক্ষায় ধরে রাখার জন্য আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ