ঢাকা, সোমবার 30 September 2019, ১৫ আশ্বিন ১৪২৬, ৩০ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনা : হতাহত ১৭

রংপুর অফিস, ২৮ সেপ্টেম্বর : রংপুরের তারাগঞ্জ উপজেলার.রংপুর-দিনাজপুর মহাসড়কের বামনদিঘী বাজার মোড়ে গত ২৬ সেপ্টেম্বর যাত্রীবাহী একটি বিআরটিসি বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘষ হয়েছে। এতে ঘটনাস্থলে ট্রাক চালক নিহত হয়েছেন। তার নাম পরিচয় জানা যায়নি। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় বাসের চালকসহ আহত ১১ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন: মোনালিসা (২৪), বৃষ্টি (২০), শিউলি (৪০), সালেহা (৫৫), হালিমা (৪৯), শাহানাজ পারভীন (৪০), আখিঁ (৩০), ইতি (৩০), রাফিয়া মনি (৭), মোশাররফ (৩৫) ও প্রশান্ত (১৮)।
ফটিকছড়ি (চট্টগাম):  চট্টগ্রামের ফটিকছড়িতে রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় নুর বানু(৫৫)নামে এক মহিলা নিহত হয়েছে। ২৭ শে সেপ্টেম্বর চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের আনন্দ ক্লাব সম্মুখে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত নুর বানু দক্ষিণ সুন্দরপুর এলাকার কোরবান আলী বাড়ীর আবুল কাশেমের স্ত্রী। ফটিকছড়ি থানা উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, ধারনা করা হচ্ছে, বৃদ্ধা মহিলাটি বৃষ্টির সময় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী চট্টমেট্টো উ-১১-১০২৯ সিরিয়ালের ট্রাকটি এসে তাকে ধাক্কা দেয় এবং পরে ট্রাকের চাঁকা বৃদ্ধার পায়ের উপরে উঠে যায়। ঘটনাস্থলেই বৃদ্ধার মৃত্যু হয়। লাশ ঘটনাস্থল থেকে নিহতের বাড়ীতে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে। ড্রাইভার আলামিন তৎক্ষণাৎ পালিয়ে যায়।
বগুড়া: বগুড়ার ধুনটে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং অপর একজন আহত হয়েছে। শুক্রবার সকালে ধুনট-চিকাশী সড়কে পোড়াডহরী নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো- ধুনটের বিলচাপড়ি গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে রায়হান (৩৫) ও গোসাইবাড়ি গ্রামের মঞ্জুর ছেলে মাহী (১৪)। জানা গেছে, মাহী মোটর সাইকেল চালিয়ে ধুনটের দিকে যাচ্ছিল। ধুনট-চিকাশী সড়কে পোড়াডহরী নামক স্থানে বিপরীতমুখী আরেকটি দ্রুতগামী মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মাহী ছাড়াও অপর মোটর সাইকেলের দুই আরোহী রায়হান ও বিপ্লব গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রায়হান ও মাহী মারা যায়। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ ম-ল দুইজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, আহত বিপ্লব চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

অনলাইন আপডেট

আর্কাইভ