ঢাকা, বুধবার 9 October 2019, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১ হিজরী
Online Edition

বুয়েটে আবরার হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ রাবি শিক্ষার্থীদের

রাজশাহী অফিস:  বুয়েট শিক্ষার্থী আবরার হত্যার প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এদিকে, আবরার হত্যা মামলায় জড়িতদের মধ্যে দুইজনের বাড়ি রাজশাহীতে বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার বেলা ১২ টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে অবস্থান নেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। বেলা সাড়ে ১১টার দিকে মিছিল নিয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে এসে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। সেখানে কিছু সময় বিভিন্ন স্লোগান দিয়ে আবরার হত্যার বিচার দাবি করেন তারা। এদিকে, আবরার হত্যা মামলায় জড়িতদের মধ্যে দুইজনের বাড়ি রাজশাহীতে বলে জানা গেছে। এরা হলেন, অনিক সরকার ও মেহেদী হাসান রবিন। এদের মধ্যে অনিক সরকার মোহনপুর উপজেলার বড়ইকুড়ি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। আর রবিন পবা উপজেলার কাপাসিয়া এলাকার মাকসুদ আলীর ছেলে। এদের মধ্যে অনিক সরকার বুয়েট ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক। তিনি ইতোমধ্যেই গ্রেফতার হয়েছেন। তবে মেহেদী ছাত্রলীগের কোন পদে আছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

পুঠিয়ায় স্কুল শিক্ষক মোটরসাইকেলের ধাক্কায় নিহত

রাজশাহীর পুঠিয়া পৌরসভা কার্যালয়ের কাছে মোটরসাইকেলের ধাক্কায় পি.এন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আব্দুর রহমান (৬৫) নিহত হয়েছেন। তিনি পুঠিয়া পৌরসভার ৪নং কৃষ্ণপুর ওয়ার্ডের বাসিন্দা। 

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি রাস্তাার এক পাশ দিয়ে বাড়ীর দিকে যাচ্ছিলেন। এ সময় একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা মেরে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া হাসপাতালে ভর্তি করেন। পরে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়। সেখানে  মঙ্গলবার ভোরে তিনি মারা যান।

অনলাইন আপডেট

আর্কাইভ