ঢাকা, বৃহস্পতিবার 10 October 2019, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১ হিজরী
Online Edition

আবরার হত্যার বিচার দ্রুত করার দাবি সুপ্রিম কোর্ট বারের

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকা-ের সঙ্গে জড়িতদের বিচার দ্রুত করার দাবি জানিয়েছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন। সেইসঙ্গে দায়ীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন তিনি। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে গতকাল বুধবার এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।
সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন বলেন, আমি মনে করি দুষ্কৃতিকারীদের কোনো দল ও পরিচয় নেই, তাদের একমাত্র পরিচয় তারা দুষ্কৃতিকারী। যারা আবরারকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে তারা মেধাবী ছাত্র হলেও মানুষ না, কারণ কোনো মানুষ এমন নির্মমভাবে কাউকে পিটিয়ে হত্যা করতে পারে না।
আবরার হত্যাকা-ের বিচার নিয়ে যেন কোনো রাজনীতি না হয় সে আহ্বান জানিয়ে তিনি বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি সব ধরনের অপরাধ-নির্যাতনের বিরোধী। আমরা বুয়েট ছাত্র আবরারকে নির্মমভাবে পিটিয়ে হত্যার তিব্র নিন্দা জানাই। এ ঘটনায় যারা দায়ী তাদের দ্রুত বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির দাবি করছি।
সংবাদ সম্মেলনে সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট জসিম উদ্দিন ও কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট শামীম সরদার উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ