ঢাকা, শনিবার 16 November 2019, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

পাবনায় ইসলামী ছাত্রী সংস্থার বৈঠক থেকে ১৩ নারী গ্রেফতার

সংগ্রাম অনলাইন ডেস্ক: পাবনায় ঘরোয়া বৈঠক চলাকালে ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (১৩ আগস্ট) রাতে পাবনা শহরের মনসুরাবাদ আবাসিক এলাকার এক বাড়ী থেকে তাদের আটক করা হয়।এছাড়াও আটক করা হয় বাড়ির মালিক এক মাদরাসার অধ্যক্ষকে। 

সোমবার পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ জানান, মনসুরাবাদ আবাসিক এলাকার ৫নং সড়কের ১১৯ নং বাড়ির মালিক সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আনোয়ার হোসেনকে আটক করা হয়।তার দ্বিতল এই বাড়ির নিচ তলায় ইসলামী নারী সংস্থার অফিস ছিল।পুলিশ রোববার রাত দশটার দিকে বাড়িটি ঘিরে ফেলে এবং সেখান থেকে বৈঠকরত অবস্থায় ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্যকে আটক করে। পরে বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকেও আটক করা হয়। 

পুলিশের ভাষ্য, এখান ‌থেকে বিপুল সংখ্যক 'জিহাদি বই', সদস্য সংগ্রহের বিপুল পরিমাণ ফরম, চাঁদা আদায়ের রশিদ ও আদায়কৃত নগদ অর্থ, ল্যাপটপ ও মোবাইল ফোনসহ বিভিন্ন ধরনের সাংগঠনিক বই, রেজিস্টার, বিভিন্ন ধরনের লিফলেট উদ্ধার ও জব্দ করা হয়েছে। আটককৃতদের অধিকাংশই পাবনা এডওয়ার্ড কলেজের ছাত্রী। তাদের দুপুরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর কথা।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ