বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

সাভারে ‘ইসলামী ব্যাংক আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা-২০১৯’ অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ঢাকা নর্থ জোন কর্তৃক ১২.১০.২০১৯ তারিখে ব্যাংকের সাভার শাখা প্রাঙ্গণে সাভার আমিনবাজার, হেমায়েতপুর, ঢাকা ইপিজেড,কালামপুর এবং জিরানীবাজার শাখার আরডিএস গ্রাহকদের নিয়ে ‘ইসলামী ব্যাংক আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা-২০১৯’এর আয়োজন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোনের জোন প্রধান মোঃ আমিনুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও রিটেইল ইনভেস্টমেন্ট উইং, প্রধান কার্যালয়, ঢাকা এর প্রধান মোঃ আব্দুল জব্বার। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ আনিসুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, আরডিডি, হেড অফিস, ঢাকা, মোঃ জসিম উদ্দিন, সিনিয়র প্রিন্সিপাল অফিসার, ঢাকা নর্থ জোন, মোঃ মোশারফ হোসেন, সিনিয়র প্রিন্সিপাল অফিসার, আরডিডি, হেড অফিস, ঢাকা। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো: ইলিয়াস মোল্লাহ এবং মোহা: শহিদুল্লাহ কায়সার, উপ-সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা, সাভার, ঢাকা। আরডিএস গ্রাহকদের মধ্য থেকে বক্তব্য রাখেন মিসেস শবনম বেগম, রোকসানা বেগম ও মিসেস শিউলি বেগম প্রমুখ। তাছাড়াও অনুষ্ঠানে প্রধান কার্যালয় ও জোনাল অফিস থেকে আগত অন্যান্য অতিথিবৃন্দ বক্তব্য প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সাভার শাখার শাখা প্রধান আবুল লাইছ মোহাম্মদ খালেদ। প্রধান অতিথির বক্তব্যে মোঃ আব্দুল জব্বার বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর ‘সুখি-সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার’ বাস্তবায়নে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড পল্লী উন্নয়ন প্রকল্প (আরডিএস) এর মাধ্যমে অত্যন্ত সুপরিকল্পিতভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, আরডিএস প্রকল্পের মাধ্যমে দরিদ্র ও মধ্যবৃত্ত পরিবারকে স্বল্প মুনাফায় বিনিয়োগ প্রদান করে তাদেরকে স্বাবলম্বী করে গড়ে তুলছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।  সভাপতির বক্তব্যে মোঃ আমিনুর রহমান বলেন, জাতিসংঘ ঘোষিত সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোলস্ (এসডিজি)- ক্ষুধা মুক্ত, দারিদ্র্য মুক্ত, সু-স্বাস্থ্য, সু-শিক্ষা, সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বাস্তবায়নে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড আরডিএস প্রকল্পের মাধ্যমে কাজ করে যাচ্ছে। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ আরডিএস গ্রাহকদের উৎপাদিত পণ্যের প্রদর্শনী পরিদর্শন করেন এবং সন্তোষ প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ