ঢাকা, শনিবার 19 October 2019, ৪ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
Online Edition

ঝড়ের কবলে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনকে বহনকারী বিমান

১৮ অক্টোবর, মিরর : পাকিস্তানে প্রিন্স উইলিয়ামস ও কেট মিডলটনকে বহনকারী বিমান ঝড়ের কবলে পড়ে জরুরী অবতরণ করেছে । গত বৃহস্পতিবার যাত্রা শুরুর কিছুক্ষণ পরই প্রতিকূল আবহাওয়ার কারণে তাদেরকে বহনকারী ‘আরএএফ ভয়েজার’ এর বিমানটি লাহোর বিমান বন্দরে জরুরি অবতরণ করে।

বৃহস্পতিবার লাহোর বিমান বন্দর থেকে যাত্রা শুরুর কিছুক্ষণ পরই তাদেরকে বহনকারী বিমানটি ঝড়ের কবলে পড়ে । এক পর্যায়ে তুমুল বজ্রপাত শুরু হলে ইসলামাবাদ আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণের চেষ্টা করে। কিন্তু প্রতিকূল আবহাওয়ার জন্য পর পর ২ বার অবতরণে ব্যর্থ হয়ে লাহোর আন্তর্জাতিক বিমান বন্দরে ফিরে যায়।

বিমানটিতে প্রিন্স উইলিয়ামস, তার স্ত্রী কেট মিডলটন, ব্রিটিশ রাজপরিবারের কর্মকর্তা ও সাংবাদিক ছিলেন। বিমানের সকল যাত্রী অক্ষত আছেন। ৫ দিনের সফরে গত সোমবার পাকিস্তানে আসেন প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন। সোমবার সন্ধ্যায় তাদের বহনকারী বিমান রাওয়ালপিন্ডির বিমান ঘাঁটিতে অবতরণ করে। মঙ্গলবার তারা দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বৈঠক করেন। ইউরোপীয় ইউনিয়ন থেকে বের হবার পর ব্রিটেনের অর্থনীতিকে সামনে এগিয়ে নিতে বিভিন্ন দেশের সাথে সুসম্পর্ক তৈরির পদক্ষেপের অংশ হিসেবেই এ সফর করছেন প্রিন্স উইলিয়াম।

অনলাইন আপডেট

আর্কাইভ