ঢাকা, শুক্রবার 25 October 2019, ১০ কার্তিক ১৪২৬, ২৫ সফর ১৪৪১ হিজরী
Online Edition

রবি’র কাছে বিটিআরসি’র পাওনার বিষয়ে আদেশ ৩ নবেম্বর

 

স্টাফ রিপোর্টার: বেসরকারি মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা কোম্পানির কাছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পাওনা ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা আদায়ের ওপর নিষেধাজ্ঞা চেয়ে করা আবেদনের ওপর আদেশ দ্বিতীয় দিনের মতো ফের পিছিয়েছে।

গতকাল বৃহস্পতিবার নির্ধারিত দিনে হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত বেঞ্চ আদেশের জন্য আগামী ৩ নভেম্বর (রোববার) দিন ঠিক করেছেন।

রবির আইনজীবী ব্যারিস্টার কাজী এরশাদুল আলম বলেন, গত রোববার (২০ অক্টোবর) হাইকোর্ট আমাদের আপিল শুনানির জন্য গ্রহণ করে নিষেধাজ্ঞার আবেদনের ওপর আদেশের জন্য ২২ অক্টোবর মঙ্গলবার দিন রেখেছিলেন। ওইদিন এটা পিছিয়ে ২৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ২টায় রেখেছেন। গতকাল এটি পিছিয়ে আবার ৩ নভেম্বর দিন রেখেছেন।

২০ অক্টোবর ব্যারিস্টার কাজী এরশাদুল আলম জানিয়েছিলেন, গত বছরের ৩১ জুলাই ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা দাবি করে বিটিআরসি রবিকে চিঠি দিয়েছিল। পরে রবি ওই চিঠির বিষয়ে নিম্ন আদালতে টাইটেল স্যুট (মামলা) করে। একই সঙ্গে ওই মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত অর্থ আদায়ের ওপর অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করে। পরে নিম্ন আদালত রবির অস্থায়ী নিষেধাজ্ঞার আবেদন খারিজ করে দেন। ওই আদেশের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করে রবি। ২০ অক্টোবর রোববার হাইকোর্ট আপিলটি শুনানির জন্য গ্রহণ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ