ঢাকা, মঙ্গলবার 29 October 2019, ১৪ কার্তিক ১৪২৬, ২৯ সফর ১৪৪১ হিজরী
Online Edition

প্রবীণ সাংবাদিক মাহফুজ সিদ্দিকীর ইন্তিকাল

স্টাফ রিপোর্টার : ডিইউজের ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, প্রবীণ সাংবাদিক ও দেনিক ডেসটিনির সাবেক সিনিয়র সহকারী সম্পাদক মাহফুজ সিদ্দিকী আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি গতকাল সোমবার বেলা দুইটায় রাজধানীর আরামবাগে নিজ বাসায় ইন্তিকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য সহকর্মী আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সন্ধ্যায় টাঙ্গাইল শহরের কলেজপাড়ায় পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
মাহফুজ সিদ্দিকীর ইন্তিকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে,ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে এবং জাতীয় প্রেস ক্লাবের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আব্দুল্লাহ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী এবং সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম মাহফুজ সিদ্দিকীর ইন্তিকালে গভীর শোক এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। একইসাথে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এক বিবৃতিতে মাহফুজ সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন।
মাহফুজ সিদ্দিকী সাপ্তাহিক পূর্বদেশের মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। তিনি দৈনিক খবরপত্র ও সাপ্তাহিক চিত্রালীসহ বিভিন্ন সংবাদপত্রের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি ‘নদী ও আমার কীর্তনখোলা, ‘প্রেম তুই সর্বনাশী’, ‘চাবিটা দাও’, ‘পতিতা প্রিয়তমা’, অনিদ্র ভ্রমরসহ অসংখ্য গ্রন্থের রচয়িতা।

অনলাইন আপডেট

আর্কাইভ