ঢাকা, বৃহস্পতিবার 31 October 2019, ১৬ কার্তিক ১৪২৬, ২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

বিএমআরএস ও তামান্না ইন্টারন্যাশনালের মধ্যে সোল ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষর

বিএমআরএস ট্রেড ইন্টারন্যাশনাল ও আন্তর্জাতিক কোম্পানি তামান্না ইন্টারন্যাশনাল মার্কেটিং এ্যান্ড ম্যানুফ্যাক্সারিং-ইন্ডিয়ার মধ্যে সোল ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষর হয়েছে। গত শুক্রবার রাজধানীর দৈনিক বাংলার মোড়ে হোটেল রাহমানিয়ার বলরুমে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য হলোঃ তামান্না ইন্টারন্যাশনাল এর আন্তর্জাতিকমানের ব্র্যান্ড ‘ঝড়ষঃবী’ এর চঋও তথা পাঞ্চার ফ্রি ইন্ডিয়া হলো এমন একটি তরল পণ্য যা টিউবলেস অথবা টিউবযুক্ত টায়ারে দেয়ার পরে টায়ারের লিক বা ছিদ্রের স্থায়ী ও তাৎক্ষনিক পাঞ্চার সুরক্ষা করে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তামান্না ইন্টারন্যাশনাল মার্কেটিং এ্যান্ড ম্যানুফ্যাক্সারিং-ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর বিজেন্দর ভারদ্ওয়াজ এবং বিএমআরএস ট্রেড ইন্টারন্যাশনাল-বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মোমিনুর রহমান। উপস্থিত ছিলেন বাংলাদেশ ও ইন্ডিয়ার সুপার স্টকিস্ট তন্ময় বিশ্বাস ও বিএমআরএস ট্রেড ইন্টারন্যাশনালের ডিরেক্টর মার্কেটিং সিরাজুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। পরে কেক কেটে চঋও পণ্যের গ্র্যান্ড ওপেনিং উদ্বোধন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ