ঢাকা, বৃহস্পতিবার 7 November 2019, ২৩ কার্তিক ১৪২৬, ৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

নারায়ণগঞ্জের বন্দরে বসুন্ধরা সিমেন্টের নির্মাণশিল্পীদের দক্ষতা উন্নয়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বসুন্ধরা সিমেন্ট দক্ষিণ এশিয়ার অন্যতম শ্রেষ্ঠ ব্যান্ড হওয়া স্বত্বেও কারিগরি অদক্ষতা, সুষম মাত্রা ও সময়মতো না ব্যবহার করায় এর গুণগত মান অনেক সময় কিছুটা কম হলেও দেশের নামকরা অন্যান্য ব্যান্ডের চেয়ে কোন অংশে কম নয় বরং তা কয়েকগুণ বেশী। কেননা, এ কারখানায় ব্যবহার করা হয় বিশ্বমানের প্রযুক্তি। এছাড়া অত্যাধুনিক মেশিন ও কঠোর মান নিয়ন্ত্রণ, সেরা ক্লিংকার দ্বারা সিমেন্ট তৈরি হওয়ায় বসুন্ধরা সিমেন্ট দক্ষিণ এশিয়ার সেরা ব্যান্ড এমনটি দাবী করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিঃ-এর নির্বাহী পরিচালক (ইডি) বরেণ্য গীতিকার ও সুরকার কলামিস্ট এম জেড হোসেন আরজু।

"তুমুল উত্তেজিত বাংলাদেশ বসুন্ধরা সিমেন্টকে করেছে অকুন্ঠ গ্রান্ট; উন্নতির উচ্চ সড়কে অবস্থান করে চলেছে বসুন্ধরা সিমেন্ট ব্যান্ড" প্রতিপাদ্য নিয়ে গতকাল দুপরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনগঞ্জে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিঃ এর ৩য় তলায় কনফারেন্স রুমে শিবপুর, নারায়ণগঞ্জ, ঢাকা-১ অঞ্চলের ৬৫ জন ডিলার ও নির্মাণ শিল্পীদের মাঝে একদিনের প্রশিক্ষণ কর্মশালা ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া আমন্ত্রিত অতিথিদের জন্য এক মধ্যাহ্নভোজ ও রেফেল ড্র এর আয়োজন করা হয়। 

অনুষ্ঠানের সমন্বয়কারী প্রশাসন বিভাগের নিরাপত্তা শাখার সহঃ কর্মকর্তা মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাণ নিয়ন্ত্রণ বিভাগের ডিপুটি জেনারেল ম্যানেজার মোঃ মুমিনুল ইসলাম, মার্কেটিং ডিভিশন ঢাকা-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম, মার্কেটিং বিভাগের ডেপুটি ম্যানেজার মোঃ আসাদুজ্জামান, মার্কেটিং বিভাগের এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ মোঃ ফারুক আহমেদ, টেকনিক্যাল সাপোর্টের দায়িত্বরত কর্মকর্তা মাহবুবুর রহমান ও সেলিম রেজা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল বিভাগের সহঃ প্রকৌশলী পিংকু কুমার কুন্ডু, অনলাইন নিউজ পোর্টাল জাগ্রত জনতা ২৪ ডটকম ও পাক্ষিক কৃষিবিপ্লব পত্রিকার মানিকগঞ্জ জেলা সংবাদদাতা কৃষক সংগঠক এম এ কাইয়ুম চৌধুরী, নিরাপত্তা বিভাগের পরিদর্শক সার্জেন্ট (অবঃ) মোঃ ফারুক হোসেন, নিরাপত্তা সুপারভাইজার মোঃ আঃ লতিফ প্রমুখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বরেণ্য গীতিকার ও সুরকার কলামিস্ট এম জেড হোসেন আরজু, মাহবুবুর রহমান রানা, রিপন বাউলা, হারুন অর রশিদ, সাইদুল ইসলাম, বংশী বাদক সমিত চন্দ্র বর্মণ, মোঃ আল-আমিন, দ্বীন ইসলাম, নৃত্য শিল্পী মোঃ ইকবাল হোসেন ও মোঃ মোশারফ হোসেন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ