ঢাকা, শুক্রবার 8 November 2019, ২৪ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

কস্তার অসাধারণ গোলে জুভেন্টাসের জয়

লোকোমোতিভ মস্কো-জুভেন্টাস মধ্যকার ড্রয়ের দিকে এগিয়ে চলছে। ম্যাচের শেষ সময়ে দগলাস কস্তা অসাধারণ এক গোলে ইতালিয়ান চ্যাম্পিয়নদের এনে দিলেন নাটকীয় জয়। প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে ‘ডি’ গ্রুপের ম্যাচটি ২-১ গোলে জিতেছে জুভেন্টাস। এই জয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট পেয়ে জুভেন্টাস শেষ ষোলোর টিকেট নিশ্চিত করে। প্রতিপক্ষের গোলরক্ষকের ভুলে তৃতীয় মিনিটে রোনালদোর নেওয়া ফ্রি কিকে কোনোরকম বিপদের হুমকি ছিল না। কিন্তু সামনে ড্রপ খাওয়া বল ধরতে গিয়ে তালগোল পাকান গিলেরমো। বল গোললাইন প্রায় পেরিয়েই গিয়েছিল, শেষ মুহূর্তে গিয়ে টোকা দেন অ্যারন র‌্যামজি। 

দ্বাদশ মিনিটে আলেকসেই মিরানচুকের হেড পোস্টে বাধা পাওয়ার পর ফিরতি বল আলগা বল পেয়ে অনায়াসে ঠিকানা খুঁজে নেন রুশ মিডফিল্ডার মিরানচুক। ২১তম মিনিটে মুহূর্তের ব্যবধানে দলকে এগিয়ে নেয়ার দারুণ দুটি সুযোগ পেয়েছিলেন মিরানচুক। 

প্রথমবার ছোট ডি-বক্সের বাইরে ফাঁকায় বল পেয়ে শট নিতে ব্যর্থ হন তিনি। পরেরবার তার হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৮১তম মিনিটে রোনালদোকে বসিয়ে পাওলো দিবালাকে নামান কোচ। পার্থক্য গড়ে দেন আরেক বদলি খেলোয়াড় কস্তা। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে বাঁ দিক থেকে পায়ে একাধিক খেলোয়ড়কে ফাঁকি দিয়ে হিগুয়াইনকে বল বাড়িয়ে ডি-বক্সে ঢুকে পড়েন কস্তা। এরপর ফিরতি বল ধরে জোরালো শটে জয় নিশ্চিত করেন ব্রাজিলের এই উইঙ্গার। চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। লোকোমোতিভ মস্কোর পয়েন্ট ৩। ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ