ঢাকা, শনিবার 9 November 2019, ২৫ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

আজ অনুশীলনে নামবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল

স্পোর্টস রিপোর্টার: ওমানের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ে মাঠে নামার আগে প্রস্তুতি ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। প্রীতি ম্যাচে ওমানি লিগের মাসকট ক্লাবকে হারিয়েছে জেমি ডের দল।ওমান সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচে গত বৃহস্পতিবার মাসকটকে ৩-১ গোলে হারায় বাংলাদেশ। ২০২২ কাতার বিশ্বকাপ ও ২০২৩ সালের এশিয়ান কাপের বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে ‘ই’ গ্রুপে নিজেদের চতুর্থ ম্যাচে আগামী ১৪ নভেম্বর ওমানের মুখোমুখি হবে জামাল ভুইয়ার দল। 

গতকাল শুক্রবার ছিল ফুটবলারদের রিকভারি সেশন। সকালে হোটেলের জিমন্যাসিয়ামেই ঘন্টাখানেক জিম করেন ফুটবলাররা। এরপর দুপুরে ওমানের মাসকাট জামে মসজিদে আদায় করেন জুমার নামাজ। শুক্রবার খেলোয়াড়দের কোনো অনুশীলন করাননি কোচ।

আজ শনিবার  বিকেলে ৪টায় অনুশীলন করবে বাংলাদেশ। সকালে আছে সুইমিং। বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের দ্বিতীয় পর্বের ম্যাচ খেলতে বাংলাদেশ জাতীয় ফুটবল দল এখন ওমানে। আগামী ১৪ নবেম্বর মাসকাটে ওমানের বিরুদ্ধে খেলবেন জামাল ভূঁইয়ারা।

কন্ডিশনের সঙ্গে খাপ খাওয়াতে ফুটবলারদের ১০ দিন আগেই ওমানে পাঠিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সেখানে অনুশীলনের পাশাপাশি একটি প্রস্তুতি ম্যাচের আয়োজনও করা হয়। যে ম্যাচের বড় জয়ে উজ্জীবিত ফুটবলাররা।

অনলাইন আপডেট

আর্কাইভ