ঢাকা, শনিবার 9 November 2019, ২৫ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

সাংস্কৃতিক উৎসব ও শিশু নাট্য প্রতিযোগিতা

গাইবান্ধা সংবাদদাতা : জেলা পর্যায়ে সাংস্কৃতিক উৎসব ও শিশু নাট্য প্রতিযোগিতা গত মঙ্গলবার স্থানীয় জেলা শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন প্রধান, প্রমতোষ সাহা, অধ্যাপক জহুরুল কাইয়ুম, অমিতাভ দাশ হিমুন, আলমগীর কবির বাদল, শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ।

 

সাংস্কৃতিক উৎসবে গোবিন্দগঞ্জ উপজেলার চাপড়িগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফুলছড়ি সরকারি পাইলট বিদ্যালয়, গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয় ও এসকেএস স্কুল এন্ড কলেজের শিশু-কিশোররা সংগীত ও কবিতা আবৃত্তিতে অংশ নেন। মামুনুর রশীদ রচিত নাটক ‘ সেই ছেলেটি’ পরিবেশন করে দারিয়াপুর সারথি থিয়েটার। এই নাটক পরিবেশনায় শ্রেষ্ঠ পরিচালক হিসেবে পুরস্কৃত হন দারিয়াপুরের সারথি থিয়েটার জুলফিকার চঞ্চল এবং শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে একই সংগঠনের আল ইমরান, শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে সাবরিনা নুপুর ও শ্রেষ্ঠ দলীয় পরিবেশনার পুরস্কার লাভ করেন সারথি থিয়েটারের শিশু-কিশোর শিল্পীবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ