ঢাকা, শনিবার 9 November 2019, ২৫ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত ঐক্যবদ্ধ কাজ করতে হবে -নাসিম

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামায়াতের মতো অপশক্তির বিরুদ্ধে চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।
গতকাল  শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভায় তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী সিটি করপোরেশন মেয়র খায়রুজ্জামান লিটন প্রমুখ।
তিনি বলেন আর্থসামাজিক উন্নয়নের জন্য সমস্ত অপশক্তিকে পরাজিত করতে হবে। এজন্য আমাদের দলই হচ্ছে আমাদের বড় শক্তি। আওয়ামী লীগের বড় শক্তি হলো আমাদের নেতাকর্মীরা জাতির জনকের আদর্শ ধারণ করেন।
নাসিম বলেন, আওয়ামী লীগ একমাত্র সংগঠন যারা তিন বছর অন্তর অন্তর সম্মেলন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনর নেতৃত্বে আগামী সম্মেলন সম্পন্ন করে সুন্দর একটি কমিটি করে নতুন করে আমাদের যাত্রা শুরু হবে।
সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, জাতীয় সম্মেলনকে সামনে রেখে রাজশাহী জেলায় তৃণমূলে সম্মেলন করতে যাচ্ছি। কোন সমস্যা থাকলে তার সমাধানে করা হবে। কাউন্সিলে সকল সমস্যার সমাধান করা হবে। এজন্য জাতীয় সম্মেলনের আগে শেখ হাসিনার নিদর্শনায় সহযোগী সংগঠনের সম্মেলন করা হচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের করার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এতে করে কেউ অপকর্ম করলে রেহাই পাবে না।
তিনি আরও বলেন,সংগঠনে শুদ্ধি অভিযান চলছে। এ অভিযান সারা দেশে অব্যাহত থাকবে। দলের ভেতর গনতন্ত্র না থাকলে দল শক্তিশালী হয় না। এ জন্য যারাযোগ্য তাদের অবশ্যই মূল্যায়ন করা হবে। তবে যারা বিতর্কিত তারা কোনভাবেই দলে স্থান পাবে না। এ বিষয়ে সবাই এক মত। জাতীয় কাউন্সিলেও এর প্রতিপলন দেখা যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ