ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

নওগাঁয় নিখোঁজের ৩দিন পর যুবকের লাশ উদ্ধার

সংগ্রাম অনলাইন ডেস্ক: নওগাঁর রাণীনগরে নিখোঁজের ৩দিন পর হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১০ নভেম্বর) সন্ধ্যায় একটি পুকুর পাড় থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হযরত আলী কালীগ্রাম দীঘিরপাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে। পেশায় তিনি ভ্যানচালক।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুরে হযরত আলী জুমার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর রাতে বাড়িতে ফিরে আসেনি। তখন আত্মীয়স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায়নি। রবিবার কালীগ্রাম কসবাপাড়া-ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ী নামক পুকুরপাড়ে লোকজন লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে সন্ধ্যা নাগাদ এডিশনাল এসপি (সার্কেল) লিমন রায়, রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে।

হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, উপজেলার চকারপুকুর গ্রামে নিজ মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দু’কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ করে গত একমাস আগে বিকেলে ডাক্তারের নিকট যাবার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ি থেকে চলে যায়। এরপর আর বাড়িতে আসেনি। হযরত আলীর সঙ্গে স্থানীয়ভাবে কারো কোন বিরোধ ছিলনা বলে জানান বাবা মকবুল হোসেন। তবে কেন কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছে না কেউ।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার ডান পায়ে মাংস ছিল না। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাটো ক্ষত ছিল।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ