ঢাকা, রোববার 8 December 2019, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

আল আমিনের বোলিং'র প্রশংসা করলেন অধিনায়ক মাহমুদুল্লাহ

সংগ্রাম অনলাইন ডেস্ক: ভারতের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে পছন্দের নিচু আর মন্থর উইকেট পেয়ে জ্বলে উঠেছিলেন আল আমিন হোসেন। ঝড়ো ব্যাটিং করতে থাকা লোকেশ রাহুলকে ৫২ রানে ফিরিয়ে গুরুত্বপূর্ণ সময়ে ব্রেক থ্রু এনে দিয়েছেন তিনি।

বোলিং কোটা পূরণ করা না হলেও ৩ ওভারে ১৬ রানে পেয়েছেন ১ উইকেট। এমন মিতব্যয়ী বোলিংয়ের পর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের প্রশংসা কুড়িয়েছেন আল আমিন। বাংলাদেশ অধিনায়ক বলেন, আল আমিন দুর্দান্ত ছিল। আমার মনে হয় সে আমাদের দেশের অন্যতম সেরা টি-টোয়েন্টি বোলার। আমি ব্যক্তিগতভাবে এটা মনে করি। সব মিলিয়ে তার পরিসংখ্যান দেখুন।’

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচেই মিতব্যয়ী বোলিং করেছেন তিনি। দিল্লিতে প্রথম টি-টোয়েন্টিতে ৪ ওভারে ২৭ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন আল আমিন। দ্বিতীয় ম্যাচে ৪ ওভারে ৩২ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন এই পেসার। শেষ ম্যাচে মিতব্যয়ী বোলিংয়ের সঙ্গে উইকেট পেয়ে বুঝিয়ে দিয়েছেন সাড়ে তিন বছর দলের বাইরে থেকেও ফুরিয়ে যাননি তিনি।

আল আমিনের ধারাবাহিকতার প্রশংসা কর মাহমুদউল্লাহ আরও বলেন, তার ঘরোয়া, আন্তর্জাতিক এবং বিপিএলে পারফরম্যান্স দেখুন। সে ধারাবাহিক পারফর্মার। সব মিলিয়ে আমি আত্মবিশ্বাসী ছিলাম আল আমিন ভালো করতে পারবে।

অনলাইন আপডেট

আর্কাইভ