ঢাকা, রোববার 8 December 2019, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

বাস-মাইক্রোর সংঘর্ষে একই পরিবারের ৫জন সহ ৮ জন নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক:ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৮ জন নিহত হয়েছেন। এরমধ্যে একই পরিবারের ৫ সদস্য রয়েছেন।আহত হয়েছেন অন্তত ১০ জন। 

শুক্রবার (২২ নভেম্বর) দুপুর ২টার দিকে শ্রীনগরের ষোলঘরে মাওয়াগামী স্বাধীন পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে ঢাকাগামী মাইক্রোর মুখোমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এতে এক শিশু ও দুই নারীসহ আটজন নিহত হয়েছেন। 

মুন্সীগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, লৌহজং উপজেলার কনকশার থেকে মুদী দোকানি রুবেল হোসেনের বরযাত্রী যাচ্ছিল কেরানীগঞ্জের কামরাঙ্গীচর। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। এতে বরের বাবা আব্দুর রশীদ ব্যাপারী (৬০), বোন লিজা (২২) ও লিজার মেয়ে তাবাসসুম (৪), ভাবী রুনা আক্তার ২২ ও তার ছেলে তাহসিন (৩) এবং প্রতিবেশী কেরামত আলী (৭০), মফিুজুল (৬০) ও চালক বিল্লাল (২৮)। নিহতরা সকলেই মাইক্রোবাসের আরোহী। ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকে পড়া নিহত ও আহতদের উদ্ধার করে। এ ঘটনায় ৩০ মিনিট মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

তিনি আরো জানান, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকেপড়া হতাহতদের উদ্ধার করেছে। এ ঘটনায় আহত অন্তত ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে নিহতরা একই পরিবারের সদস্য।

ডিএস/এএইচ

 

অনলাইন আপডেট

আর্কাইভ