ঢাকা, মঙ্গলবার 3 December 2019, ১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

ইবনে সিনা চট্টগ্রামে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সম্মানে মতবিনিময়

 

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রাম শাখার উদ্যোগে চট্টগ্রাম শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ইবনে সিনা চট্টগ্রাম শাখার ম্যানেজার অ্যাডমিন এস.এম. তৌহিদুর রহমান। শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন নতুন কুড়ি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর সামসুজ্জামান হেলালী।

প্রধান অতিথির বক্তব্যে তাজুল ইসলাম বলেন, সুদীর্ঘ ৩৯ বছরের অভিজ্ঞতার আলোকে বন্দর নগরী চট্রগ্রামের সর্বস্তরের মানুষের তুলনামূলক কমখরচে আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের অঙ্গীকার নিয়ে ইবনে সিনা চট্টগ্রাম শাখা সেবার জন্য সম্পূর্ন প্রস্তুত। যেখানে রোগীরা বিশ্বখ্যাত সিমেন্স জার্মানির সর্বাধুনিক প্রযুক্তির ৩ টেসলা এমআরআই ও ১২৮ স্লাইস সিটিস্ক্যানসহ সবধরনের পরীক্ষা-নিরীক্ষা ও কনসালটেশন সুবিধা পাবেন। শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষকরা জাতি গঠনের কারিগর, তাদের সাথে বসতে পেরে ইবনে সিনা গর্বিত। তাই  শিক্ষক ও শিক্ষক পরিবারের সদস্য এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য বিশেষ ডিসকাউন্টতো থাকবেই, এ ছাড়াও অধিকতর চিকিৎসার প্রয়োজন হলে ইবনে সিনা সাধ্যমত তাদের পাশে থাকবে ইন্শাআল্লাহ।

ট্রাস্টের কর্পোরেট মার্কেটিং উইং ইনর্চাজ হাদিউল করিম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রামে শহরের গুরুত্বপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকগণসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ সমাজ সেবক হাশেম চৌধুরী, ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের কাস্টমার কেয়ার ইনচার্জ মোহাম্মদ মহিবুল্লাহ্, চট্টগ্রাম জোন মার্কেটিং ইনচার্জ মো: তৈয়ুবুর রহমান, ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসের ডেপুটি ম্যানেজার  আনোয়ার হোসাইন,  ইবনে সিনা চট্টগ্রামের অ্যাকাউন্টস ইনচার্জ আবদুল্লাহ আল মামুন মজুমদার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ