ঢাকা, শুক্রবার 6 December 2019, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ৮ রবিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

রাজশাহীতে খামারিকে খুন করে ৪ গরু লুট 

রাজশাহী অফিস: রাজশাহীতে গরু লুট করতে গিয়ে খামারের মালিককে খুন করেছে দুর্বৃত্তরা। এসময় তারা চারটি গরু নিয়ে যায়। বুধবার গভীর রাতে রাজপাড়া থানার দাসপুকুর সিটি বাইপাস সড়কের এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ দাসপুকুর এলাকার মৃত আব্দুল অজিজের ছেলে। 

রাজপাড়া থানার পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজশাহী সিটি বাইপাস সড়কের পাশে খাস জমিতে আব্দুল মজিদ খামার গড়ে তোলেন। সেখানে দুটি গাভী ও দুটি বাছুর পালন করছিলেন। বাড়ির পাশের একটি খাস জমিতে খামার করে সেখানে স্ত্রীসহ আব্দুল মজিদ গরু পাহারা দিতেন। তবে গত রাতে তার স্ত্রী সাথে ছিলেন না। বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যরা লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। বেলা ১১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠায়। পুলিশ জানায়, বুধবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে খামার থেকে চারটি গরু নিয়ে যায়। এর মধ্যে ২টি গাভী ও ২টি বাছুর। কারা এ ঘটনা ঘটিছে তা সনাক্ত করতে তদন্ত শুরু হয়েছে। 

ইয়াবাসহ গ্রেফতার ১: রাজশাহীতে ১ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করেছে বোয়ালিয়া থানা পুলিশ। গত বুধবার রাত পৌনে ১১ টার দিকে নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তুষার আলী (২৫) চাঁপাইনবাবগঞ্জ শাহজাহানপুর শেখালীপুর এলাকার দুরুল হুদার ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার পুলিশ দল শিরোইল বাস টার্মিনালের দেশ ট্রাভেলস টিকিট কাউন্টারের সামনে অভিযান চালায়। এ সময় ১ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তুষারকে আটক করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ