শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

সাপ্তাহিক পঞ্চগড় চিত্রের প্রকাশনা বাতিল

পঞ্চগড় সংবাদদাতা : ঘোষণাপত্র অনুযায়ী নির্ধারিত ছাপাখানায় পত্রিকা মুদ্রণ না করে জাল-জালিয়াতির মাধ্যমে অবৈধভাবে অন্যের ছাপাখানায় মুদ্রণ ও অনিয়মিতভাবে পত্রিকা প্রকাশ করার অভিযোগে ‘সাপ্তাহিক পঞ্চগড় চিত্রের' প্রকাশনা বাতিল করা হয়েছে। দি প্রিন্টিং প্রেস এন্ড পাবলিকেসন্স এ্যাক্ট- ১৯১৭-এর ৯ এবং (৩) (খ) ধারায় পঞ্চগড় জেলা ম্যাজিস্ট্রেট পঞ্চগড় চিত্রের ঘোষণাপত্র বাতিল করে দেন।

কালের কণ্ঠ ও দিগন্ত টিভি‘র পঞ্চগড় প্রতিনিধি সাইফুল আলম বাবু প্রায় একবছর আগে সম্পাদক ও প্রকাশক হিসাবে পঞ্চগড় চিত্র নাম দিয়ে এই সাপ্তাহিকটি বের করেন।

বাবুল  বাহিনীর কাছে জিম্মি তিন গ্রামের মানুষ

পেকুয়া (কক্সাবাজার) সংবাদদাতা : কুতুবদিয়া উপজেলায় তিন গ্রামের মানুষ সন্ত্রাসী বাবুল বাহিনীর নিকট জিম্মি হয়ে পড়েছে। এলাকায় প্রতিপক্ষকে মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য সলিমুল্লাহ বাবুল নিজের ৮০ বছরের পিতাকে হত্যা করে ৪৩ জন নিরপরাধ ব্যক্তিকে আসামি করে ঘরছাড়া করে। সেই সুযোগে আলীআকবর ডেইল ইউনিয়নের তবলাচরের মাটির নীচে পুঁতে রাখা সাড়ে সাত হাজার মণ লবণ ঐ সন্ত্রাসী বাহিনী লুট করে নিয়ে যায়। লবণ লুট করে নিয়ে যওয়ার সময় চট্রগ্রামের কোস্ট গার্ড দুটি লবণবাহী বোট আটক করে। এ ব্যাপারে আসাদ আলীর পুত্র সিরাজুল ইসলাম  বাদী হয়ে আদালতে মামলা দায়ের করে। এলাকার জনগণ নিরাপত্তার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ