শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

বড়াইগ্রামে ১৩ হাজার বোতল যৌন উত্তেজক নকল ড্রিঙ্কস জব্দ আটক ২

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে প্রায় ১৩ হাজার বোতল মেয়াদোত্তীর্ণ ও যৌন উত্তেজক নকল ড্রিঙ্ক্স জব্দ করেছে পুলিশ। এ সময়  নকল ড্রিঙ্কস বহনকারী ট্রাক এবং ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

বনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সাইফুল ইসলাম জানান, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের একটি টিম গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে বনপাড়া বাইপাস মোড়ে কুষ্টিয়া থেকে ঢাকাগামী ট্রাক (ঢাকা মেট্রো ন ১৬-০২৪৮) তল্লাশি করে ১২ হাজার ৭২০ বোতল মেয়াদোত্তীর্ণ ও যৌন উত্তেজক নকল ড্রিঙ্কস আটক করে। তার মধ্যে সম্প্রতি র‌্যাবের অভিযানে সিলগালা করে দেয়া বনপাড়ার র‌্যাম বেভারেজ এন্ড হার্বাল কোম্পানি লিমিটেডের ১০ হাজার ৩২ বোতল মন পাওয়ার এনার্জি ড্রিঙ্কস এবং কুষ্টিয়ার আর টি ফুড প্রোডাক্টসের ২ হাজার ৬৮৮ বোতল রয়েল হর্স ফ্লেভার ফ্রুট ড্রিঙ্কস নামক যৌন উত্তেজক নকল ড্রিঙ্কস রয়েছে। উদ্ধারকৃত মালামালের বাজার মূল্য ৬ লাখ ৩৬ হাজার টাকা। এসময় নকল ড্রিঙ্কস বহনকারী ট্রাকের চালক বাবু (২৭) ও হেলপার মিজানুর রহমান (২৩) কে আটক করেছে পুলিশ। আটককৃত বাবু যশোরের শার্শা উপজেলার বসতপুর গ্রামের ঈমান আলী শেখের এবং মিজানুর রহমান বাগেরহাট জেলার কচুয়া উপজেলার গোপালপুর গ্রামের খান আজিজুল ইসলামের ছেলে। আটককৃত মালামাল ও ট্রাক বর্তমানে বনপাড়া পুলিশ ফাঁড়িতে রয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার্স ইনচার্জ আনোয়ার হোসেন জানান, গত শুক্রবার দুপুরে এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা হয়েছে।

কক্সবাজার জেলা সভাপতির মৃত্যুতে পীর সাহেব চরমোনাইয়ের শোক

ইসলামী আন্দোলনের কক্সবাজার জেলার সাবেক সভাপতি মাওলানা মোহাম্মদ হাসান গত মঙ্গলবার কক্সবাজারে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার ইন্তেকালে ইসলামী আন্দোলনের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

গতকাল এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মাওলানা মোহাম্মদ হাসান ইন্তিকালের পূর্ব পর্যন্ত শহরের করস্কো তালিমুদ্দিন মাদরাসা প্রতিষ্ঠা করে ৫০ বছর দায়িত্ব পালন করে দ্বীনের খেদমত আঞ্জাম দিয়ে আসছেন। পাশাপাশি ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত থেকে দায়িত্ব পালন করেছেন। তিনি অন্যায়, অসত্য ও ইসলাম বিরোধী কর্মকান্ডের প্রতিবাদ করেছেন। তার এই অসামান্য অবদান কক্সবাজারবাসী আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। নেতৃদ্বয় তার আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ