ঢাকা, বুধবার 15 February 2012, ৩ ফাল্গুন ১৪১৮, ২২ রবিউল আউয়াল ১৪৩৩
Online Edition

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সন্ত্রাসীদের গ্রেফতার করুন \ বিশ্ববিদ্যালয় খুলে দিন

চট্টগ্রাম অফিস : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শামসুল ইসলাম এমপি বলেছেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শান্তিপূর্ণ পরিবেশকে ধ্বংস করে আধিপত্য বিস্তার করার জন্য সরকারি দলের ছাত্র সংগঠন ছাত্রলীগ মেধাবী ছাত্র ও শিবির নেতা মাসুদ বিন হাবীব ও মুজাহিদুল ইসলামকে হত্যা করেছে। বিশ্ববিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার জন্য অবিলম্বে খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলে দিতে হবে। তিনি বলেন, শিবির নেতা খুন করে ক্ষমতায় টিকে থাকা যাবে না। শহীদের রক্ত বৃথা যায় না। নেতা-কর্মী হত্যা করে ইসলামী আন্দোলনকে নিশ্চিহ্ন করা যাবে না। তিনি ইসলামী আন্দোলনের কর্মীদের জীবন বাজি রেখে বাতিল শক্তিকে উৎখাত করার জন্য ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।

গত রোবাবর বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর থানা আমীরদের এক সভায় তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দেওয়ান বাজারস্থ নগর কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নগর জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম, এসিস্টেন্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা খাইরুল বাশার, নগর প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ, জামায়াত নেতা আবুল কাশেম, অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, ফয়সাল মুহাম্মদ ইউনুছ, ফারুকে আজম, এডভোকেট এমএন আলম, সিরাজুল ইসলাম, আব্দুল কাদের, জাকির হোসেন প্রমূখ।

সভাপতির বক্তব্যে শামসুল ইসলাম এমপি বলেন, ঢাকার পশ্চিম রাজা বাজারে নৃশংসভাবে সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও স্ত্রী মেহেরুন রুনীকে হত্যার ঘটনায় প্রমাণ হয় দেশের আইন শৃংখলা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়িয়েছে। সাধারণ জনগণের জানমালের কোন নিরাপত্তা নেই। সরকার আইন শৃঙখলা নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে। ব্যর্থ সরকারের আর ক্ষমতায় থাকার কোন অধিকার নেই। তিনি অবিলম্বে সরকারকে পদত্যাগ করার জোর দাবি জানান।

নগর জামায়াত নেতৃবৃন্দের শোক

জামায়াতে ইসলামী দেওয়ান বাজার ওয়ার্ড শাখার কর্মী ইফতেখার উদ্দিন রানার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শামসুল ইসলাম এমপি ও নগর সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম, কোতোয়ালী থানা আমীর আবুল কাশেম ও সেক্রেটারি মোরশেদুল ইসলাম চৌধুরী, ওয়ার্ড সভাপতি নাজিম উদ্দিন ও সেক্রেটারি এডভোকেট এহতেশা্ম উদ্দিন এক শোক বাণী প্রদান করেন। শোকবাণীতে জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ