ঢাকা, বুধবার 15 February 2012, ৩ ফাল্গুন ১৪১৮, ২২ রবিউল আউয়াল ১৪৩৩
Online Edition

সাগর-রুনি হত্যানিয়ে যেকোনো সময় ‘সুখবর' -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকান্ডের তদন্ত সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন বলেছেন, আপনারা অপেক্ষা করুন, যেকোনো সময় ‘সুখবর' শুনতে পাবেন। তদন্ত কাজে অগ্রগতি হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কোস্ট গার্ডের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাংবাদিক দম্পতি হত্যাকান্ডের ব্যাপারে গুজব ছড়ানোর কোনো অবকাশ নেই। গোয়েন্দা টিম পুরোদমে কাজ চালিয়ে যাচ্ছে। শিগগিরই আপনারা অগ্রগতি জানতে পারবেন। এ সময় তিনি বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের নাতি নির্যাতিতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি। স্বরাষ্ট্রমন্ত্রীর ৪৮ ঘণ্টা সময় বেঁধে দেয়ার পরও নির্ধারিত সময়ে তদন্ত এবং এ সময়ের মধ্যে কেউ গ্রেফতার না হওয়ার বিষয়ে প্রশ্ন করলে স্বরাষ্ট্রমন্ত্রী অনেকটা এড়িয়ে যান। তবে স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী এ ব্যাপারে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী তদন্ত কাজ যেন দ্রুত হয় সে জন্য সময় বেঁধে দিয়েছিলেন। আপনার গতকাল এ ব্যাপারে আইজিরও বক্তব্য শুনেছেন। তদন্ত কাজ চলছে। তদন্ত শেষ হওয়ার আগে এ বিষয়ে কোনো মন্তব্য করা ঠিক হবে না।

গত শুক্রবার রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারের বাসায় মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরোয়ার ও এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি খুন হন। এ ঘটনার পর স্বরাষ্ট্রমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের গ্রেফতার করা হবে। তবে চারদিন পেরিয়ে গেলেও এখনও এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ