বৃহস্পতিবার ২৮ মে ২০২০
Online Edition

বাঘায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাঘা (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর বাঘায় ভূমি  সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  গতকাল রোববার   সকালে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে এই র‌্যালি অনুষ্ঠিত হয়।
সকাল সাড়ে ১০ টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাকিব হাসান তলফদারের সভাপতিত্বে  আয়োজিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিউর রহমান শফি, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাজনিন সুলতানা, সমবায় কর্মকর্তা রুহুল আমিন, প্রকল্প কর্মকর্তা ফরিদুল ইসলাম প্রমুখ।
 আলোচনা সভা অনুষ্ঠিত
রাজশাহীর বাঘায় বিশ^ অটিজম ও সচেতনতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার  সকালে বাঘা বুদ্ধি ও অটিষ্টিক প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের  নিয়ে এ দিবসটি পালন করা হয়।
আয়োজিত র‌্যলিতে অংশ গ্রহণ করেন নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) সহকারী কমিশনার (ভূমি) নাকিব হাসান তরফদার, সমাজ সেবা কর্মকর্তা নবিউল ইসলাম, সাবেক নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, বিদ্যালয় কমিটির সদস্য আব্দুল লতিফ মিঞা, সাংবাদিক নুরুজ্জামান, পরিচালক সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক মাজেদুল ইসলামসহ বিদ্যালয়ের শক্ষক ও শিক্ষার্থীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ