সোমবার ২৫ মে ২০২০
Online Edition

চট্টগ্রামে ইসলামী ঐক্যজোটের আলোচনা সভা

ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও শান্তি প্রতিষ্ঠায় আলেম সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভা চট্টগ্রাম প্রেস ক্লাব ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 
চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা মাঈনুদ্দীন রুহীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নিজামী, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান  আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, প্রধান বক্তা ছিলেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব    আল্লামা মুফতি ফয়েজুল্লাহ। বক্তব্য রাখেন মাওলানা আমিরুজ্জামান মেহরী, মাওলানা আমিন শরীফ, মাওলানা শামীম, মাওলানা আ ন ম রহিমুল্লাহ, মাওলানা হাজী মোজাম্মেল হক, মাওলানা জিয়াউল হাসান, মাওলানা কারী ইদ্রীস, মাওলানা কারী আব্দুল মাবুদ, মাওলানা ক্বারী মুবিনুল হক, মাওলানা মোহাম্মদ আলী, মাওলানা আলমগীর মাসুদ, মাওলানা ওসমান, মাওলানা মুফতি হার”ন এজহার চৌধুরী, মাওলানা একেএম আশরাফুল হক, মাওলানা জয়নাল আবেদিন কুতুবী, মাওলানা আলমগীর প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আবদুল লতিফ নিজামী বলেছেন,  ইসলামী ঐক্যজোট শুধু ক্ষমতার জন্য রাজনীতি করে না।
ইসলামী ঐক্যজোট একটি দক্ষ আদর্শ নি:লোভ দেশ প্রেমিক সৈনিক তৈরী করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আজ আমাদের এই মাতৃভূমি ভোগ বিলাস ও ক্ষমতার দ্বন্দে মোহ রাজনীতিতে ব্যস্ত। এই প্রবণতা প্রশাসন থেকে নিয়ে গ্রামীন জনপদে ছড়িয়ে পড়েছে।  আল্লামা মুফতি আমিনী (র:) আজীবন এর বিরুদ্ধে সংগ্রাম করে গেছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ