বৃহস্পতিবার ০৯ জুলাই ২০২০
Online Edition

মগবাজারে ভবনের ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

 

স্টাফ রিপোর্টার : রাজধানীর বড় মগবাজার এলাকায় ৬তলা ভবনের ছাদ থেকে পড়ে আতিফ সরকার স্বাদ নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্বাদের খালাতো ভাই নাছের জানান, গতকাল মঙ্গলবার বিকাল ৪টার দিকে স্বাদ ও তিনি বাসার ছাদে যান। সেখানে এক পর্যায়ে স্বাদ পা পিছলে নিচে পড়ে যান। এরপর উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক বিকাল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

স্বাদকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা এসএম ইমরান জানান, ২৮২, বড় মগবাজারে স্বাদদের নিজেদের বাড়ি। তার বাবার নাম মোস্তফা কামাল। কুমিল্লার দেবিদ্বারে তার পৈত্রিক বাড়ি। স্বাদের মা পারভীন বেগম বড় মগবাজারের স্থায়ী বাসিন্দা। দুই ভাই, এক বোনের মধ্যে স্বাদ সবার ছোট। ওই এলাকায় তাদের আরেকটি বাড়ি রয়েছে।

স্বাদের বাবা মোস্তফা কামাল জানান, তিনি ১৪ বছর কুয়েতে ছিলেন। চার বছর আগে দেশে চলে আসেন। ভিসা জটিলতার কারণে তিনি দেশেই অবস্থান করছিলেন। তিন-চারদিন আগে তার কুয়েতে যাওয়ার কথা ছিল। কিন্তু পারিবারিক নানা সমস্যার কারণে যাওয়ার তারিখ পরিবর্তন করেন। তিনি আরও জানান, তার বড় ছেলে সিয়াম নিউইয়র্কে পড়াশোনা করছেন। আর ছোট ছেলে স্বাদ নর্থসাউথ বিশ্ববাদ্যালয় থেকে বিবিএ তৃতীয় সেমিস্টার শেষ করেছে। তিনি বলেন, ‘স্বাদ একটু উগ্র মেজাজের ছিল। কিছু বলতেই সে ভাংচুর শুরু করতো। সে মাদকাসক্ত হয়ে পড়েছিল বলে আমাকে একজন জানিয়েছিলেন। আমি বিশ্বাস করতে পারিনি।’

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া বলেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

অনলাইন আপডেট

আর্কাইভ